বুধবার মাঠে নামছে মোহামেডান-প্রাইম ব্যাংক-শেখ জামাল

প্রকাশ: ২০১৮-০২-০৬ ৪:৩৩:৩৭ পিএম
ইয়াসিন | রাইজিংবিডি.কম

ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন ঢাকা প্রিমিয়ার লিগের প্রথম রাউন্ডের ম্যাচে বুধবার মাঠে নামছে ছয় দল। বিকেএসপির দুটি মাঠ ও ফতুল্লায় খেলবে তারা।প্রতিটি ম্যাচ শুরু হবে সকাল সাড়ে ৯টায়।

বিকেএসপির ৩ নম্বর মাঠে হবে মোহামেডান স্পোর্টিং ক্লাব ও ব্রাদার্স ইউনিয়নের ম্যাচ এবং ৪ নম্বর মাঠে খেলবে শেখ জামাল ধানমন্ডি ক্লাব ও লিজেন্ডস অব রূপগঞ্জ। ফতুল্লায় খেলবে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব ও কলাবাগান ক্রীড়াচক্র।

মোহামেডান ক্লাবের হয়ে লিগে অংশ নিতে এরই মধ্যে ঢাকায় চলে এসেছেন পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক সালমান বাট। আজ দলের সঙ্গে অনুশীলনও করেছেন তিনি। মোহামেডানের জার্সিতে পুরো মৌসুম খেলবেন বাঁহাতি এই ওপেনার। প্রথম ম্যাচেই সহজ প্রতিপক্ষ পাচ্ছে মোহামেডান। ব্রাদার্স ক্লাবে নেই তারকা ক্রিকেটার। তবে ঘরোয়া ক্রিকেটের সেরা খেলোয়াড়রা রয়েছে দলটিতে।

প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব নিজেদের প্রথম ম্যাচকে সামনে রেখে আজ শেখ জামাল ধানমন্ডি ক্লাব মাঠে অনুশীলন করেছে। তাদের প্রতিপক্ষ মোহাম্মদ আশরাফুলের কলাবাগান ক্রীড়াচক্র। জাতীয় দলের ক্রিকেটার না থাকলেও প্রাইম ব্যাংক বেশ শক্তিশালী দল। কাগজে-কলমে আশরাফুলের দল পিছিয়ে থাকলেও নিজেদের দিনে তারাও হতে পারে সেরা।

ফতুল্লায় হাড্ডাহাড্ডি লড়াইয়ের সম্ভাবনা রয়েছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব ও লিজেন্ডস অব রূপগঞ্জের। দুই দলই কাগজে-কলমে সেরা। দুই দলেই রয়েছে ম্যাচ জেতানো তারকা।  প্রথম ম্যাচে কারা এগিয়ে যেতে পারে, সেটাই দেখার।

এর আগে প্রথম রাউন্ডের উদ্বোধনী দিনে জয় পেয়েছে আবাহনী লিমিটেড ও দুই নবাগত শাইনপুকুর এবং অগ্রণী ব্যাংক।



রাইজিংবিডি/ঢাকা/৬ ফেব্রুয়ারি ২০১৮/ইয়াসিন/পরাগ

   
 



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

রুবেলের ‘নষ্ট আমি’

২০১৮-০৮-১৮ ১:১৪:৪৭ পিএম

মওলানা আকরম খাঁ প্রয়াণের ৫০ বছর

২০১৮-০৮-১৮ ১:০৫:২৬ পিএম

অজ্ঞানপার্টির ৫৭ সদস্যসহ আটক ৭৯

২০১৮-০৮-১৮ ১২:৫৬:১০ পিএম

জমজমাট কোরবানির পশুর হাট

২০১৮-০৮-১৮ ১২:৫৩:০২ পিএম