জয়ে শুরু প্রাইম ব্যাংকের

প্রকাশ: ২০১৮-০২-০৭ ৫:১৬:৫৬ পিএম
ইয়াসিন | রাইজিংবিডি.কম

ম্যাচসেরা হয়েছেন দেলোয়ার হোসেন

ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন ঢাকা প্রিমিয়ার লিগে জয় দিয়ে যাত্রা শুরু করেছে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। প্রাইম ব্যাংক ৭ উইকেটে হারিয়েছে কলাবাগান ক্রীড়াচক্রকে।

বুধবার ফতুল্লার খান সাহেব ওসমান আলী ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নেমে কলাবাগান ক্রীড়াচক্র নির্ধারিত ৫০ ওভারে ৮ উইকেটে ১৭২ রানের বেশি করতে পারেনি। জবাবে প্রাইম ব্যাংক মাত্র ৩ উইকেট হারিয়ে ৩৬ ওভারে জয়ের স্বাদ পায়।

বল হাতে ৩ উইকেট নিয়ে প্রাইম ব্যাংককে জিতিয়েছেন দেলোয়ার হোসেন। ১০ ওভারে ৩ মেডেনে ৩২ রানে ৩ উইকেট শিকার করে ম্যাচসেরা হয়েছেন দেলোয়ার। এ ছাড়া শরিফুল ইসলাম ২টি, আরিফুল হক ও আল-আমিন জুনিয়র একটি করে উইকেট নেন।

 



ব্যাট হাতে কলাবাগানের হয়ে সর্বোচ্চ ৫০ রান করেন মাহমুদুল হাসান লিমন। ৪৫ রান আসে তাইবুর পারভেজের ব্যাট থেকে। লিমন ৬৮ বলে ৫০ রানে অপরাজিত থাকেন শেষ পর্যন্ত।

সহজ লক্ষ্যে ব্যাট করতে নেমে প্রাইম ব্যাংক উদ্বোধনী জুটিতেই পায় জয়ের ভিত। উদ্বোধনী দুই ব্যাটসম্যান মেহেদী হাসান ও জাকির হাসান ৭৪ রানের জুটি গড়েন। এ জুটি ১৫তম ওভারে ভাঙেন আবুল হাসান রাজু। ডানহাতি ওপেনার মেহেদী হাসান ৫১ রানে এলবিডব্লিউ হন রাজুর বলে।

জাকির ও কুনাল চান্ডিলা দ্বিতীয় উইকেট জুটিতে ৬৮ রান যোগ করেন। জাকিরও হাফ সেঞ্চুরির পর নিজের ইনিংস বড় করতে পারেননি। আশরাফুলের বলে ফেরেন ৫৬ রানে। ডানহাতি ব্যাটসম্যান আল-আমিন ১১ রানে আউট হন মুক্তার আলীর বলে।

 



ততক্ষণে জয়ের খুব কাছাকাছি প্রাইম ব্যাংক। চান্ডিলা ৪১ রানে অপরাজিত থেকে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন। তার সঙ্গে ৮ রানে অপরাজিত ছিলেন মেহরাব হোসেন জুনিয়র।



রাইজিংবিডি/ঢাকা/৭ ফেব্রুয়ারি ২০১৮/ইয়াসিন/পরাগ

   



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

শূন্য হাতেই ফিরছে মেয়েরা

শূন্য হাতেই ফিরছে মেয়েরা

২০১৮-০৫-২০ ৯:৪১:৪৯ পিএম
কূটনীতিকদের নিয়ে বিএনপির ইফতার

কূটনীতিকদের নিয়ে বিএনপির ইফতার

২০১৮-০৫-২০ ৮:৪৪:২৬ পিএম