মোহামেডানকে হারিয়ে দিলেন অলক কাপালি

প্রকাশ: ২০১৮-০২-০৭ ৫:৫৩:২৭ পিএম
আমিনুল ইসলাম | রাইজিংবিডি.কম

ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের প্রথম রাউন্ডে আজ বুধবার মুখোমুখি হয় ব্রাদার্স ইউনিয়ন ও মোহামেডান স্পোর্টিং ক্লাব। বিকেএসপিতে সকালে টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে ৫০ ওভারে ৮ উইকেট হারিয়ে ২৩০ রান সংগ্রহ করে মোহামেডান। জবাবে ৪৭ ওভারে ৫ উইকেট হারিয়ে জয় তুলে নেয় ব্রাদার্স।

ব্রাদার্সের জয়ের নায়ক অলক কাপালি। বল হাতে ১০ ওভারে ৩৬ রান দিয়ে ১ উইকেট নেন তিনি। এরপর ব্যাট হাতে অপরাজিত ৯৫ রানের ইনিংস খেলে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন। ৯১ বলে ৬টি চার ও ৪ ছক্কায় এই রান করেন তিনি। জয়ের বন্দরে পৌঁছাতে তাকে যোগ্য সহায়তা দেন সোহরাওয়ার্দী শুভ। ৩৩ বল খেলে ৩ চার ও ১ ছক্কায় ৩০ রান করেন শুভ। ৩৯টি রান আসে জন সিম্পসনের ব্যাট থেকে। জুনায়েদ সিদ্দিকী ২২ ও ইয়াসির আলী রাব্বি করেন ২১ রান।

বল হাতে মোহামেডানের এবাদত হোসেন ও কাজি অনিক ইসলাম ২টি করে উইকেট নেন। ১টি উইকেট নেন শুভাশীষ রায় চৌধুরী।

বল হাতে ১ উইকেট ও ব্যাট হাতে অপরাজিত ৯৫ রানের ইনিংস খেলে অবধারিতভাবে ম্যাচসেরা নির্বাচিত হন অলক কাপালি।

তার আগে টস হেরে মোহামেডান প্রথমে ব্যাট করতে নেমে ১৮ রানেই প্রথম উইকেট হারায়। এরপর দ্বিতীয় উইকেটে সালমান বাট ও শামসুর রহমান শুভ জুটি বাঁধেন। শামসুর রহমানের সঙ্গে ৯৪ রানের জুটি গড়ে দলীয় ১১২ রানের মাথায় আউট হন উদ্বোধনী ব্যাটসম্যান বাট। যাওয়ার আগে ১০৫ বলে বলে ৬ চার ও ২ ছক্কায় ৮৪ রান করে যান। এরপর শামসুর রহমানের ৬২, রাকিবুল হাসান জুনিয়রের ২৭ ও সাঈদ সরকারের ২২ রানে ভর করে ৮ উইকেট হারিয়ে ২৩০ রানের সংগ্রহ পায় মতিঝিলের ক্লাবটি।

বল হাতে ব্রাদার্স ইউনিয়নের সোহরাওয়ার্দী শুভ ২টি উইকেট নেন। ১টি করে উইকেট নেন ইফতেখার সাজ্জাদ রনি, খালেদ আহমেদ, মেহেদী হাসান রানা ও অলক কাপালি।



রাইজিংবিডি/ঢাকা/৭ ফেব্রুয়ারি ২০১৮/আমিনুল

   
 



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

আত্মত্যাগের ঈদ

২০১৮-০৮-২১ ১০:২২:৪১ পিএম

নওশাবা জামিনে মুক্ত

২০১৮-০৮-২১ ৯:০৮:৩৪ পিএম

বরিশালে ঈদের জামাত কখন কোথায়

২০১৮-০৮-২১ ৭:৪৯:০৮ পিএম

কারাগারে খালেদার পরপর দুই ঈদ

২০১৮-০৮-২১ ৭:২০:০৭ পিএম

শিশুর নাম ‘এশিয়ান গেমস’!

২০১৮-০৮-২১ ৬:২৫:৫২ পিএম