ওয়ালটন ঢাকা প্রিমিয়ার লিগের দ্বিতীয় রাউন্ড শুরু

প্রকাশ: ২০১৮-০২-০৯ ৯:৩৬:৪১ এএম
আমিনুল ইসলাম | রাইজিংবিডি.কম

ক্রীড়া ডেস্ক : ওয়ালটন ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের দ্বিতীয় রাউন্ড মাঠে গড়িয়েছে আজ শুক্রবার। দ্বিতীয় রাউন্ডের ম্যাচে আজ সকাল সাড়ে নয়টায় বর্তমান চ্যাম্পিয়ন গাজী গ্রুপ ক্রিকেটার্স বিকেএসপির ৪ নম্বর মাঠে মুখোমুখি হয়েছে নবাগত শাইনপুকুর ক্রিকেট ক্লাবের।

ফতুল্লার খান সাহেব ওসমান আলী ক্রিকেট স্টেডিয়ামে লড়ছে প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব ও খেলাঘর সমাজ কল্যাণ সমিতি। আর বিকেএসপির ৩ নম্বর মাঠে মুখোমুখি হয়েছে আবাহনী লিমিটেড ও কলাবাগান ক্রীড়া চক্র।

প্রতিবারের মতো এবারও ১২টি দল অংশ নিয়েছে এবারের এই আসরে। দলগুলো হল- গাজী গ্রুপ ক্রিকেটার্স, প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব, আবাহনী লিমিটেড, প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব, মোহামেডান স্পোর্টিং ক্লাব, শেখ জামাল ধানমন্ডি ক্লাব, লিজেন্ডস অব রূপগঞ্জ, ব্রাদার্স ইউনিয়ন, কলাবাগান ক্রীড়া চক্র, খেলাঘর সমাজ কল্যাণ সমিতি, শাইনপুকুর ক্রিকেট ক্লাব ও অগ্রণী ব্যাংক ক্রিকেট ক্লাব।

তিনটি ভেন্যুতে হচ্ছে প্রাথমিক পর্বের খেলা। ভেন্যুগুলো হল ফতুল্লার খান সাহেব ওসমান আলী ক্রিকেট স্টেডিয়াম, বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের ৩ ও ৪ নম্বর মাঠ। এবারের আসরে থাকছে রিজার্ভ ডে-ও। কোনো কারণে নির্ধারিত দিনে খেলা না হলে সেটা পরদিন অনুষ্ঠিত হবে। পরদিনও না হলে দুই দল পয়েন্ট ভাগাভাগি করবে।




রাইজিংবিডি/ঢাকা/৯ ফেব্রুয়ারি ২০১৮/আমিনুল

   
 



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

রুবেলের ‘নষ্ট আমি’

২০১৮-০৮-১৮ ১:১৪:৪৭ পিএম

মওলানা আকরম খাঁ প্রয়াণের ৫০ বছর

২০১৮-০৮-১৮ ১:০৫:২৬ পিএম

অজ্ঞানপার্টির ৫৭ সদস্যসহ আটক ৭৯

২০১৮-০৮-১৮ ১২:৫৬:১০ পিএম

জমজমাট কোরবানির পশুর হাট

২০১৮-০৮-১৮ ১২:৫৩:০২ পিএম