বিকেএসপিতে আশরাফুলের সেঞ্চুরি

প্রকাশ: ২০১৮-০২-১৩ ১১:১০:৩৭ এএম
শামীম হোসেন পাটোয়ারি | রাইজিংবিডি.কম

ফাইল ফটো

ক্রীড়া প্রতিবদেক: ওয়ালটন ঢাকা প্রিমিয়ার লিগের তৃতীয় রাউন্ডের খেলা শুরু হয়েছে আজ মঙ্গলবার। একদিন বিরতিতে আজ তৃতীয় রাউন্ডের ম্যাচে বিকেএসপিতে প্রাইম দোলেশ্বরের বিপক্ষে খেলছে কলাবাগান ক্রীড়া চক্র। কলাবাগানের হয়ে আজ আগে ব্যাট করতে নেমে সেঞ্চুরি করেছেন আগের দুই রাউন্ডে ব্যাট হাতে ধুঁকতে থাকা মোহাম্মদ আশরাফুল।

নিষেধাজ্ঞা থেকে ফিরে ঘরোয়া ক্রিকেটে নিজের সেরাটা খুঁজে পাওয়ার লড়াইয়ে রয়েছেন মোহাম্মদ আশরাফুল। ওয়ালটন ঢাকা প্রিমিয়ার লিগে ভালো করার জন্য শুরু থেকেই লড়ছেন এক সময়ের জাতীয় দলের অন্যতম সেরা এ তারকা ক্রিকেটার। তবে কলাবাগানের হয়ে খেলতে নেমে আগের দুই রাউন্ডের প্রথম ও দ্বিতীয় ম্যাচে আশরাফুলের ব্যাট থেকে এসেছে যথাক্রমে ১৪ ও ২৫ রান।

তবে আজ প্রাইম দোলেশ্বরের হয়ে ব্যাট করতে নেমে দারুণ ব্যাটিংয়ে সেঞ্চুরি তুলে নিয়েছেন আশরাফুল। ওয়ানডাউনে নেমে  ইনিংসের ২৬তম ওভারে ব্যক্তিগত অর্ধশতক রানের দেখা পান তিনি।  ৬৯ বল খেলে ৭ চারে ফিফটি পূরণ করেন আশরাফুল। ফিফটির পর সেঞ্চুরি করতে আশরাফুল খেলেন ৫৬ বল। ১১টি বাউন্ডারির সাহায্যে সেঞ্চুরি পূরণ করে আশরাফুল। ১৩১ বলে ১০৪ রানের ইনিংস খেলে ফরহাদ রেজার বলে আউট হয়েছেন তিনি।



রাইজিংবিডি/ঢাকা/১৩ ফেব্রুয়ারি ২০১৮/শামীম

   
 



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

শোডাউন ছাড়া কোনো চমক নেই এরশাদের

২০১৮-১০-২০ ৮:৫৯:২৫ পিএম

রূপসায় হেইয়ো হেইয়ো, পাড়ে করতালি

২০১৮-১০-২০ ৮:৪৮:৫৪ পিএম