১৩৭ রান তাড়া করেও জিততে পারল না মোহামেডান

প্রকাশ: ২০১৮-০৩-০৬ ৪:২৬:৩১ পিএম
আমিনুল ইসলাম | রাইজিংবিডি.কম

ক্রীড়া ডেস্ক : ওয়ালটন ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের বর্তমান চ্যাম্পিয়ন গাজী গ্রুপ ক্রিকেটার্স। আজ মিরপুরে মোহামেডান স্পোর্টিং ক্লাবের বিপক্ষে প্রথমে ব্যাট করতে নেমে ৩৫.৪ ওভারে ১৩৭ রানেই অলআউট হয় তারা। স্কোরবোর্ডে এই রান দেখে মোহামেডানের সমর্থকরা হয়তো ভেবেছিল তাদের দল অনায়াস জয় পাবে। কিন্তু কিসের কী? ১৩৭ রান তাড়া করেও জিততে পারেনি ঐতিহ্যবাহী ক্লাবটি। মাত্র ৬৯ রানেই ৫ উইকেট হারানোর পর ১০৮ রানে অলআউট হয়েছে তারা। তাতে ২৯ রানের দারুণ এক জয় পেয়েছে গাজী গ্রুপ।

সংক্ষিপ্ত স্কোর :
গাজী গ্রুপ : ১৩৭/১০ (৩৫.৪ ওভারে)
মোহামেডান : ১০৮/১০ (৩৩.২ ওভারে)
ফল : গাজী গ্রুপ ২৯ রানে জয়ী
ম্যাচসেরা : নাঈম হাসান (গাজী গ্রুপ)।

মোহামেডানের মাত্র ৩ জন ব্যাটসম্যান দুই অঙ্কের কোটায় রান করতে পেরেছেন। রকিবুল হাসান করেন সর্বোচ্চ ২২ রান। ১৯ রান করেন অধিনায়ক শামসুর রহমান। আর ১৫ রান করেন উদ্বোধনী ব্যাটসম্যান রনি তালুকদার। বাকিদের রান ছিল- ৫, ০, ৮, ৪, ৬, ৬, ১ ও ০।

বল হাতে গাজী গ্রুপের নাঈম হাসান ১০ ওভার বল করে ৩ মেডেনসহ ২৭ রান দিয়ে ৩ উইকেট নেন। আর কামরুল ইসলাম রাব্বি ৭.২ ওভার বল করে ১ মেডেনসহ ৩৫ রান দিয়ে নেন ৩টি উইকেট। ২টি করে উইকেট নিয়েছেন মেহেদী হাসান ও টিপু সুলতান।

এদিকে গাজী গ্রুপের ১৩৭ রানের ইনিংসে সর্বোচ্চ ৩৫ রান করেন আসিফ আহমেদ। ২৮ রান করেন নাদিফ চৌধুরী। এ ছাড়া শাফিউল হায়াত ১৮, নাঈম হাসান ১২ ও টিপু সুলতান অপরাজিত ১০ রান করেন।

মোহামেডানের হয়ে কাজী অনিক ৮ ওভারে ২৮ রান দিয়ে ৪টি উইকেট নিয়েছেন। ৭.৪ ওভারে ৩২ রান দিয়ে ৩টি উইকেট নেন মোহাম্মদ আজিম। ব্যাট হাতে ১২ রান ও বল হাতে ৩ উইকেট নিয়ে ম্যাচসেরা হন গাজী গ্রুপ ক্রিকেটার্সের নাঈম হাসান।

লিগে এটা গাজী গ্রুপের তৃতীয় জয়। আর মোহামেডানের চতুর্থ হার। এই জয়ের ফলে ৮ ম্যাচ থেকে গাজীর সংগ্রহ ৬ পয়েন্ট। অন্যদিকে মোহামেডানের সংগ্রহ ৭ পয়েন্ট।



রাইজিংবিডি/ঢাকা/৬ মার্চ ২০১৮/আমিনুল

   
 



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

বার্সার রেকর্ড রাজস্ব আয়

২০১৮-০৭-১৭ ৫:০২:১১ পিএম

যে ৮ বিষয় গুগলে খুঁজবেন না

২০১৮-০৭-১৭ ৪:৪৩:৫২ পিএম

শতাধিক প্রেক্ষাগৃহে ‘সুলতান’

২০১৮-০৭-১৭ ৪:০৩:৪৬ পিএম