সাদমানের সেঞ্চুরিতে শাইনপুকুরের জয়

প্রকাশ: ২০১৮-০৩-০৮ ৬:৫২:৪১ পিএম
আমিনুল ইসলাম | রাইজিংবিডি.কম

ক্রীড়া প্রতিবেদক : সাদমান ইসলামের অনবদ্য ১৪৪ রানের ইনিংসে ভর করে অনায়াস জয় পেয়েছে শাইনপুকুর ক্রিকেট ক্লাব। মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে আজ বৃহস্পতিবার শেখ জামাল ধানমন্ডি ক্লাবের ছুড়ে দেওয়া ২৬২ রান ৪৮.৩ ওভারে ২ উইকেট হারিয়ে তুলে নেয় শাইনপুকুর।

এমন অনায়াস জয় সম্ভব হয়েছে সাদমান ইসলামের ব্যাটিং দৃঢ়তায়। উদ্বোধনী এই ব্যাটসম্যান শেষ পর্যন্ত অপরাজিত থেকে ১৪৪ রান করেন। ১৪৭ বলে খেলা তার এই অনবদ্য ইনিংসে ৯টি চার ও ২টি ছক্কার মার ছিল। তার সঙ্গে তৌহিদ হৃদয় ৫৬ বলে ৩ চার ও ১ ছক্কায় অপরাজিত ৫০ রান করেন। তৃতীয় উইকেটে তারা দুজন ১২১ রানের জুটি গড়ে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন। শাইনপুরের হয়ে ৩৮টি রান করেন ফারদিন হাসান অনি। ১৩টি রান আসে উদয় কাউলের ব্যাট থেকে।

অপরাজিত ১৪৪ রানের ইনিংস খেলে ম্যাচসেরা নির্বাচিত হন সাদমান ইসলাম।

তার আগে শেখ জামালের ২৬২ রানের ইনিংসে ব্যাট হাতে সর্বোচ্চ ৭৯ রান করেন জিয়াউর রহমান। ৮৭ বলে ৪টি চার ও সমান সংখ্যক ছক্কায় এই রান করেন তিনি। ৫৬ বলে ৬ চার ও ১ ছক্কায় ৬১ রান করেন হাসানুজ্জামান। ইলিয়াস সানী ২৮ ও সৈকত আলী ২৩টি রান করেন। বাকিদের কেউ ব্যাট হাতে ১৪ রানের বেশি করতে পারেনি।

শাইনপুকুরের হয়ে বল হাতে ২টি করে উইকেট নেন মোহাম্মদ সাইফুদ্দিন, শুভাগত হোম, আব্দুল গাফফার ও সুজন হালদার ২টি করে উইকেট নেন। ১টি উইকেট নেন আফিফ হোসেন।

অষ্টম রাউন্ডে শাইনপুকুরের এটি পঞ্চম জয়। ৮ ম্যাচ থেকে ১০ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে অবস্থান নিয়েছে তারা। সমান ম্যাচে শেখ জামালের সংগ্রহ ৮ পয়েন্ট। তারা রয়েছে পয়েন্ট টেবিলের ষষ্ঠ স্থানে।



রাইজিংবিডি/ঢাকা/৮ মার্চ ২০১৮/আমিনুল

   
 



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

বার্সার রেকর্ড রাজস্ব আয়

২০১৮-০৭-১৭ ৫:০২:১১ পিএম

যে ৮ বিষয় গুগলে খুঁজবেন না

২০১৮-০৭-১৭ ৪:৪৩:৫২ পিএম

শতাধিক প্রেক্ষাগৃহে ‘সুলতান’

২০১৮-০৭-১৭ ৪:০৩:৪৬ পিএম