আবাহনীকে দ্বিতীয় হারের স্বাদ দিল দোলেশ্বর

প্রকাশ: ২০১৮-০৩-১০ ৬:০০:৪৯ পিএম
আমিনুল ইসলাম | রাইজিংবিডি.কম

ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের নবম রাউন্ডে এসে দ্বিতীয় হারের স্বাদ পেল আবাহনী লিমিটেড। ২ মার্চ প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব আবাহনীকে প্রথম হারের স্বাদ দিয়েছিল। আজ শনিবার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে তাদের দ্বিতীয় হারের স্বাদ দেয় প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব।

দোলেশ্বর প্রথমে ব্যাট করতে নেমে ৯ উইকেট হারিয়ে ২৩২ রান সংগ্রহ করে। জবাবে ৪৯.৫ ওভারে সবকটি উইকেট হারিয়ে ২২৯ রানে শেষ হয় আবাহনীর ইনিংস। ৩ রানের দারুণ এক জয় পায় দোলেশ্বর। ব্যাট হাতে ২৮ রান করার পর বল হাতে ৩ উইকেট নিয়ে প্রাইম দোলেশ্বরের জয়ে গুরুত্বপূর্ণ অবদান রাখেন অধিনায়ক ফরহাদ রেজা। ম্যাচসেরার পুরস্কারটি তার হাতেই উঠেছে।

সকালে প্রাইম দোলেশ্বর প্রথমে ব্যাট করতে নামে। ফজলে মাহমুদের ৬৮, ফরহাদ হোসেনের ৬৩ ও ফরহাদ রেজার ২৮ রানে ভর করে ৯ উইকেট হারিয়ে ২৩২ রানের সংগ্রহ পায় তারা। বল হাতে আবাহনীর মানান শর্মা ৪টি উইকেট নেন। ২টি করে উইকেট নেন আরিফুল ইসলাম সবুজ ও মাশরাফি বিন মুর্তজা।

 



২৩৩ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ১০০ রানের আগেই টপ অর্ডারের চারজন ব্যাটসম্যানকে হারায় আবাহনী। সাইফ হাসান ৬, শান্ত ৩, এনামুল হক ৩৪ ও মোসাদ্দেক হোসেন ১১ রানে ফিরে যান। আসা যাওয়ার মাঝে হাফ সেঞ্চুরি তুলে নেন অধিনায়ক নাসির হোসেন। দলীয় ১৩৩ রানের মাথায় ব্যক্তিগত ৫৩ রানে ফিরে যান নাসির। সেখান থেকে ১৯১ রানের মধ্যে মানান শর্মা (১৭), মাশরাফি (৯) ও সানজামুল (৪) ফিরে গেলে ৮ উইকেট হারিয়ে বিপাকে পড়ে আবাহনী। দলকে জেতাতে প্রাণান্তকর চেষ্টা করেন মোহাম্মদ মিথুন। ৬১ বলে ৪টি চার ও ১ ছক্কায় ৬০ রান করে দলীয় ২১৩ রানের মাথায় আউট হয়ে যান। তিনি ফিরে যাওয়ার পর আরিফুল ইসলাম সবুজ ১৫ বলে ২ ছক্কা ও ১ চারে ২১ রানের চোখ ধাঁধাঁনো ইনিংস খেলে মরণকামড় দেওয়ার চেষ্টা করেন। কিন্তু জয়ের বন্দর থেকে ৩ রান দূরে থেকে তিনি আউট হয়ে গেলে হারকে সঙ্গী করে মাঠ ছাড়তে হয় আবাহনীকে।

বল হাতে প্রাইম দোলেশ্বরের ফরহাদ রেজা ও আরাফাত সানী ৩টি করে উইকেট নেন। ২টি উইকেট নেন শরীফুল্লাহ। অপর উইকেটটি নেন জোহাইব খান।

এই জয়ের ফলে ৯ ম্যাচের ৫টিতে জিতে ১১ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে অবস্থান নিয়েছে প্রাইম দোলেশ্বর। সমান ম্যাচ থেকে ১৪ পয়েন্ট নিয়ে আবাহনী রয়েছে শীর্ষে।



রাইজিংবিডি/ঢাকা/১০ মার্চ ২০১৮/আমিনুল

   
 


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

ক্যারিয়ারের জন্য বিনিয়োগ

২০১৯-০৩-২০ ১০:৩৩:১০ পিএম

আইপিএল খেলা হচ্ছে না এনগিদির

২০১৯-০৩-২০ ১০:২৭:১৬ পিএম

মিরপুরে এসি বিস্ফোরণে দগ্ধ ২

২০১৯-০৩-২০ ৯:৩৬:৩৭ পিএম

বেনাপোলে পণ্যবোঝাই ট্রাক আটক

২০১৯-০৩-২০ ৯:১২:৩৯ পিএম

পঞ্চম রাউন্ডে ফিরছেন সাইফউদ্দিন

২০১৯-০৩-২০ ৯:১০:৩০ পিএম