ফতুল্লায় মিজানুর ও সাভারে সালাউদ্দিনের সেঞ্চুরি

প্রকাশ: ২০১৮-০৩-১২ ২:৪৪:৩১ পিএম
শামীম হোসেন পাটোয়ারি | রাইজিংবিডি.কম

ক্রীড়া ডেস্ক: একদিনের বিরতিতে আবারও মাঠে গড়িয়েছে ওয়ালটন ঢাকা প্রিমিয়ার লিগের নবম রাউন্ডের খেলা। ফতুল্লায় অগ্রনী ব্যাংকের বিপক্ষে খেলতে নেমে আজ সেঞ্চুরির দেখা পেয়েছেন ব্রাদার্স ইউনিয়নের মিজানুর রহমান। একই দিনে সাভারে সেঞ্চুরির দেখা পেয়েছেন লিজেন্ডস অব রূপগঞ্জের ওপেনার সালাউদ্দিন পাপ্পু।

ফতুল্লায় খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে আজ টস হেরে আগে ব্যাটিংয়ের আমন্ত্রণ পায় ব্রাদার্স ইউনিয়ন। ব্যাটিংয়ে নেমে দুই উদ্বোধনী ব্যাটসম্যানের দায়িত্বশীল ইনিংসে বড় জুটি পায় ব্রাদার্স। জুনায়েদ সিদ্দিকীর সঙ্গে ২০০ রানের উদ্বোধনী জুটিতে দলকে ভালো অবস্থানে নিয়ে যান মিজানুর রহমান। এ জুটি গড়ার পথে সেঞ্চুরির দেখা পান তিনি। ১২০ বল মোকাবিলায় ৯ চার ও ৩ ছক্কায় ১০৩ রান করে আউট হয়েছেন তিনি। ডিপিএলের এবারের আসরে এটা তার প্রথম সেঞ্চুরি। তার সঙ্গে সেঞ্চুরির খুব কাছে গিয়েও ব্যর্থ হয়েছেন জুনায়েদ। ব্যক্তিগত ৯২ রানের মাথায় সাইফুল ইসলামের বলে আজমীর আহমেদের হাতে ধরা পড়েন তিনি। মিজানুর রহমান ও জুনায়েদ সিদ্দিকীর ব্যাটিংয়ে ভর করে ৯ উইকেটে ২৮৯ রানের সংগ্রহ পেয়েছে ব্রাদার্স।

ডিপিএলের অপর ম্যাচে সাভারে সেঞ্চুরির দেখা পেয়েছেন লিজেন্ড অব রূপগঞ্জের ওপেনার সালাউদ্দিন পাপ্পু। কলাবাগান ক্রীড়া চক্রের বিপক্ষে ওপেনিংয়ে নেমে সেঞ্চুরির দেখা পেয়েছেন তিনি। দলটির হয়ে ৯৫ বলে ১২ চার ও ৮ ছক্কায় ১২৫ রানের ইনিংস খেলেন তিনি। তার সেঞ্চুরিতে ভর করে নির্ধারিত ৫০ ওভারে ৫ উইকেটে ৩১৪ রানের পুঁজি পেয়েছে লিজেন্ডস অব রূপগঞ্জ।



রাইজিংবিডি/ঢাকা/১২ মার্চ ২০১৮/শামীম

   
 



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

শোডাউন ছাড়া কোনো চমক নেই এরশাদের

২০১৮-১০-২০ ৮:৫৯:২৫ পিএম

রূপসায় হেইয়ো হেইয়ো, পাড়ে করতালি

২০১৮-১০-২০ ৮:৪৮:৫৪ পিএম