ওয়ালটন ডিপিএলের শেষ দুই রাউন্ডের সূচি প্রকাশ

প্রকাশ: ২০১৮-০৩-১৩ ৪:৫৫:৫৯ পিএম
আমিনুল ইসলাম | রাইজিংবিডি.কম

ক্রীড়া ডেস্ক : ওয়ালটন ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের নবম রাউন্ড শেষ হয়েছে সোমবার। নবম রাউন্ড শেষ হওয়ার পর পরই দশম রাউন্ডের সূচি প্রকাশ করেছে ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিস (সিসিডিএস)। ১৪ থেকে ১৭ মার্চ পর্যন্ত হবে ওয়ালটন ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের দশম রাউন্ড। আর ১৮ থেকে ২১ মার্চ পর্যন্ত হবে একাদশ রাউন্ড।

১৪ মার্চ দশম রাউন্ডে ফতুল্লায় গাজী গ্রুপ ক্রিকেটার্স-আবাহনী, বিকেএসপিতে প্রাইম দোলেশ্বর-অগ্রণী ব্যাংক এবং মিরপুরে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব ও শাইনপুকুর ক্রিকেট ক্লাব মুখোমুখি হবে। ১৫ মার্চ থাকবে রিজার্ভ ডে। এই রাউন্ডের বাকি তিন ম্যাচে ১৬ মার্চ মিরপুরে মোহামেডান স্পোর্টিং ক্লাব খেলবে খেলাঘর সমাজ কল্যাণ সমিতির বিপক্ষে। ফতুল্লায় লড়বে শেখ জামাল ও কলাবাগান। আর বিকেএসপিতে মুখোমুখি হবে লিজেন্ডস অব রূপগঞ্জ ও ব্রাদার্স ইউনিয়ন। ১৭ মার্চ রিজার্ভ ডে।

১৮ মার্চ একাদশ রাউন্ডের প্রথম তিন ম্যাচ হবে। মিরপুরে গাজী গ্রুপ-প্রাইম দোলেশ্বর, ফতুল্লায় আবাহনী-শাইনপুকুর এবং বিকেএসপিতে প্রাইম ব্যাংক ও খেলাঘর মুখোমুখি হবে। ১৯ মার্চ থাকবে রিজার্ভ ডে। ২০ মার্চ শেষ রাউন্ডের বাকি তিন ম্যাচ অনুষ্ঠিত হবে। মিরপুরে খেলবে মোহামেডান ও কলাবাগান, ফতুল্লায় খেলবে শেখ জামাল ও ব্রাদার্স। আর বিকেএসপিতে মুখোমুখি হবে রূপগঞ্জ ও অগ্রণী ব্যাংক।

৯ রাউন্ড শেষে ১৪ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে আছে আবাহনী লিমিটেড। ১২ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে লিজেন্ডস অব রূপগঞ্জ। ১১ পয়েন্ট নিয়ে প্রাইম দোলেশ্বর আছে তৃতীয় স্থানে। ১০ করে পয়েন্ট নিয়ে শাইনপুকুর চতুর্থ ও খেলাঘর পঞ্চম স্থানে রয়েছে। ৯ পয়েন্ট নিয়ে মোহামেডান স্পোর্টিং ক্লাব রয়েছে ষষ্ঠ স্থানে। শেষ দুই রাউন্ডে পয়েন্ট টেবিলের শীর্ষ ছয়টি স্থানে কেমন কী রদবদল হয় দেখার বিষয়।



রাইজিংবিডি/ঢাকা/১৩ মার্চ ২০১৮/আমিনুল

   
 



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

বার্সার রেকর্ড রাজস্ব আয়

২০১৮-০৭-১৭ ৫:০২:১১ পিএম

যে ৮ বিষয় গুগলে খুঁজবেন না

২০১৮-০৭-১৭ ৪:৪৩:৫২ পিএম

শতাধিক প্রেক্ষাগৃহে ‘সুলতান’

২০১৮-০৭-১৭ ৪:০৩:৪৬ পিএম