নাহিদুল জেতালেন প্রাইম ব্যাংককে

প্রকাশ: ২০১৮-০৩-১৪ ৬:৫০:০৭ পিএম
ইয়াসিন | রাইজিংবিডি.কম

ক্রীড়া প্রতিবেদক : সুপার লিগ খেলতে হলে প্রাইম ব্যাংককে এগারতম রাউন্ডেও জয় পেতে হবে।

ওয়ালটন ঢাকা প্রিমিয়ার লিগের দশম রাউন্ডে জয় পেয়েছে প্রাইম ব্যাংক। বুধবার তারা মিরপুরে হারিয়েছে শাইনপুকুর ক্রিকেট ক্লাবকে। ৫ উইকেটের বড় জয়ে সুপার লিগের আশা এখনও টিকে আছে দলটির। সুপার লিগ খেলতে হলে ব্যাংক পাড়ার এ দলটিকে শেষ রাউন্ডেও পেতে হবে জয়।

পয়েন্ট টেবিলে পাঁচে থাকা দলটি ১০ ম্যাচে ৫টিতে জিতেছে, হেরেছে ৫টিতে। ১০ পয়েন্ট রয়েছে তাদের নামের পাশে। শেষ ম্যাচে তাদের প্রতিপক্ষ খেলাঘর সমাজ কল্যাণ সমিতি।

 



মিরপুরে আজ প্রাইম ব্যাংককে জিতিয়েছেন নাহিদুল ইসলাম। শাইনপুকুরের দেওয়া ২৫২ রানের জবাবে ব্যাটিং করতে নেমে একটা সময়ে চাপে ছিল প্রাইম ব্যাংক। সেখান থেকে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন নাহিদুল। ডানহাতি এ ব্যাটসম্যান ৭৩ রানে অপরাজিত থেকে মাঠ ছাড়েন। ৭৮ বলে সাজানো ইনিংসটিতে ছিল ৬ চার ও ১ ছক্কার মার। এছাড়া আল-আমিন হোসেন ৩৫ ও ইউসুফ পাঠান ৩২ রান করেন। ওপেনার মেহেদী মারুফের ব্যাট থেকে আসে ৪১ রান। নাহিদুলের সঙ্গে ২৪ রানে অপরাজিত থেকে মাঠ ছাড়েন দেলোয়ার হোসেন।

বল হাতে শাইনপুকুরের হয়ে ২টি করে উইকেট নেন নাঈম ইসলাম জুনিয়র ও রায়হান উদ্দিন।

এর আগে টস হেরে ব্যাটিং করতে নেমে শাইনপুকুর সবকটি উইকেট হারিয়ে ২৫১ রানে গুটিয়ে যায়। প্রাইম ব্যাংকের নিয়ন্ত্রিত বোলিংয়ে হাত খুলে রান তুলতে পারেননি ব্যাটসম্যানরা। সর্বোচ্চ ৫২ রান করেন উদয় কউল। এছাড়া সাদমান ইসলাম ৪৪, তৌহিদ হৃদয় ৩৯ রান করেন।

 



৩টি করে উইকেট পেয়েছেন শরীফুল ইসলাম ও মনির হোসেন। ২টি উইকেট নেন এনামুল হক জুনিয়র।



রাইজিংবিডি/ঢাকা/১৪ মার্চ ২০১৮/ইয়াসিন/শামীম

   
 



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

আবার দক্ষিণ আফ্রিকায় আইপিএল?

২০১৮-০৯-২২ ১০:৫২:৩৮ পিএম

লিভারপুলের জয়রথ চলছেই

২০১৮-০৯-২২ ১০:৩০:৪৮ পিএম

সিটির বড় জয়, হোঁচট খেল ইউনাইটেড

২০১৮-০৯-২২ ১০:০৮:০৮ পিএম

জয় ছিনিয়ে আনা সিভি লিখতে হলে

২০১৮-০৯-২২ ৯:৫৪:৪৭ পিএম

ত্বকের ক্যানসারের ৫ নীরব লক্ষণ

২০১৮-০৯-২২ ৯:১৪:১৮ পিএম