গাজীকে গুঁড়িয়ে দিলেন নাসুম-সানী

প্রকাশ: ২০১৮-০৪-০৫ ১:৫১:৩০ পিএম
ইয়াসিন | রাইজিংবিডি.কম

ক্রীড়া প্রতিবেদক : একশ ওভারের খেলা শেষ হয়ে গেল ৪৫.৪ ওভারেই! এ কেমন ম্যাচ?

আগে ব্যাট করতে নেমে গাজী গ্রুপ খেলতে পারল মাত্র ২১.৪ ওভার, পরে ব্যাট করে প্রাইম দোলেশ্বর ২৪ ওভার। তাতেই ফল এলো দুই দলের লড়াইয়ে।

ওয়ালটন ঢাকা প্রিমিয়ার লিগের সুপার লিগের শেষ রাউন্ডে আজ ফতুল্লায় দুই দলের লড়াইটি ছিল অনেকটাই নিয়ম রক্ষার। কারণ শিরোপা লড়াই চলছে অন্য দুই মাঠে। কিন্তু নিজেদের শ্রেষ্ঠত্ব প্রমাণের ম্যাচে গাজী গ্রুপ কঠিন লজ্জাই পেল। টস হেরে ব্যাট করতে নেমে ৯৫ রানে অলআউট গাজী গ্রুপ। শতরানের আগে এবার অলআউট হয়নি কোনো দল।

সর্বনিম্ন রানের পুঁজি পেয়ে অবশ্য বল হাতে লড়াই করেছে তারা। প্রাইম দোলেশ্বরকে সহজে জিততে দেয়নি। ৫ উইকেট তুলে প্রাইম দোলেশ্বর শিবিরেও ভয় লাগিয়েছিল তারা। শেষ পর্যন্ত অবশ্য পারেনি গতবারের চ্যাম্পিয়নরা। ৫ উইকেটের হারে পয়েন্ট তালিকার তলানিতে থেকে এবারের মিশন শেষ করল তারা।

গাজীর ইনিংস গুঁড়িয়ে দেন দোলেশ্বরের দুই বাঁহাতি স্পিনার নাসুম আহমেদ ও আরাফাত সানী। নাসুম ৩.৪ ওভারে মাত্র ১০ রানে নেন ৪ উইকেট। সানী নেন ৩ উইকেট, ২৬ রানে। দুই পেসার সালাউদ্দিন শাকিল ২টি এবং ফরহাদ রেজা নেন ১টি উইকেট।

গাজী গ্রুপের হয়ে লড়াই করেন ওপেনার মেহেদী হাসান একাই। সর্বোচ্চ ৩৯ রান করেন ডানহাতি এই স্পিন অলরাউন্ডার। এ ছাড়া মুমিনুল হক ১৬ ও নাদিফ চৌধুরী ১০ রান করেন। আর কোনো ব্যাটসম্যানই দুই অঙ্ক ছুঁতে পারেননি।



সহজ লক্ষ্য তাড়ায় শুরুতেই পেসার আবু হায়দার রনির তোপে পড়ে প্রাইম দোলেশ্বর। লিটন কুমার দাস তৃতীয় ওভারে ফেরার পর পঞ্চম ওভারে ফরহাদ হোসেন ও মার্শাল আইয়ুবকে আউট করেন রনি। তখন ৮ রানে ৩ উইকেট হারিয়ে বিপদে দোলেশ্বর।

সেখান থেকে চতুর্থ উইকেট জুটিতে ৬২ রান যোগ করেন ফজলে মাহমুদ ও আবু সায়েদ। ২ রানের ব্যবধানে দুজন সাজঘরে ফিরলে জমে ওঠে ম্যাচ। সায়েম ৩৬ ও ফজলে মাহমুদ ৩১ রানে আউট হন। ছয়ে নামা শরীফউল্লাহ ২২ রান করে দলকে জয় এনে দেন। তার সঙ্গে ৪ রানে অপরাজিত থাকেন জাকারিয়া মাসুদ।

শেষ তিন আসরে ঢাকা লিগে রানার্সআপ হয়েছিল প্রাইম দোলেশ্বর। এবার চারে থেকে মিশন শেষ করল দোলেশ্বর। ১৬ ম্যাচে ৮টিতে জিতেছে তারা। হেরেছে ৭টিতে, ড্র করেছে ১টি।



রাইজিংবিডি/ঢাকা/৫ এপ্রিল ২০১৮/ইয়াসিন/পরাগ

   
 


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

২০৫ বলে ১ বাউন্ডারি!

২০১৮-১২-১৫ ৯:৪৮:৫০ এএম

টিভিতে আজকের খেলা

২০১৮-১২-১৫ ৮:৩৫:১৪ এএম

জ্বলে-পুড়েও মুগ্ধ দহন’র দর্শক

২০১৮-১২-১৫ ৮:০৭:৫২ এএম