ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

বিকেএসপিতে নাঈমের বিধ্বংসী সেঞ্চুরি

ইয়াসিন হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:৩৩, ১১ মার্চ ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিকেএসপিতে নাঈমের বিধ্বংসী সেঞ্চুরি

ক্রীড়া প্রতিবেদক : সুজন হাওলাদারকে ইনিংসের প্রথম ওভারে চার-ছক্কা মেরে দারুণ শুরু মোহাম্মদ নাঈমের। সেই সুজনের করা ইনিংসের ২৬তম ওভারের শেষ বলে এক রান নিয়ে নাঈম পূর্ণ করলেন সেঞ্চুরি।

মাঝের সময়টায় নিজের ব্যাটিং সৌন্দর্যে সবাইকে মুগ্ধ করে রেখেছেন এই ব্যাটসম্যান। ২২ গজে ঝড় তুলেছেন। বিস্ফোরক ইনিংস খেলে নিজের সামর্থ্য দেখিয়েছেন। ব্যাটিংয়ে মুগ্ধতা ছড়িয়ে ৮১ বলে তুলে নেন প্রতিযোগিতামূলক ক্রিকেটে প্রথম সেঞ্চুরি।

ওয়ালটন ঢাকা প্রিমিয়ার লিগের দ্বিতীয় রাউন্ডে শাইনপুকুরের বিপক্ষে নাঈম বিকেএসপিতে যখন তিন অঙ্কের ছোঁয়া পান নাঈম, তখন তার নামের পাশে ৮ চার ও ৫ ছক্কা। স্ট্রাইক রেট ১২৩.৪৫। ৪০ বলে পৌঁছান হাফ সেঞ্চুরিতে। পরের ৪১ বলে সেঞ্চুরি।

তার সেঞ্চুরিতে উড়ছে লিজেন্ডস অব রূপগঞ্জ। ৩০ ওভার শেষে রূপগঞ্জের রান ১ উইকেটে ২০২। উদ্বোধনী জুটিতে মোহাম্মদ নাঈম ও আজমির আহমেদ দলকে উড়ন্ত সূচনা এনে দেন। ১৩২ রানের জুটি গড়েন তারা।

১৮তম ওভারে আজমিরকে ফিরিয়ে পেসার দেলোয়ার ভাঙেন উদ্বোধনী জুটি। মাত্র ২ রানের জন্য হাফ সেঞ্চুরির স্বাদ পাননি ডানহাতি ব্যাটসম্যান। ৪৭ বলে ৪৮ রানের ইনিংসটি সাজান ৭ বাউন্ডারিতে। সঙ্গী হারালেও মোহাম্মদ নাঈম ছিলেন দুর্দান্ত। দারুণ সব শট খেলে সহজেই পৌঁছে যান সেঞ্চুরিতে। দ্বিতীয় ব্যাটসম্যান হিসেবে আউট হওয়ার আগে ১০৮ বলে ৮ চার ও ৬ ছক্কায় ১২২ রান করেন নাঈম।

বিপিএলে ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে সাত-আটে নেমে টুকটাক রান করেছিলেন নাঈম। অনূর্ধ্ব-১৯ দল পেরিয়ে এখন খেলছেন ঢাকা লিগে।



রাইজিংবিডি/ঢাকা/১১ মার্চ ২০১৯/ইয়াসিন/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়