ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ওয়ালটন ডিপিএল দিয়ে ফিরছেন মাশরাফি

ইয়াসিন হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৮, ১৩ মার্চ ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটন ডিপিএল দিয়ে ফিরছেন মাশরাফি

ক্রীড়া প্রতিবেদক : বুধবার সাত সকালে মিরপুর স্টেডিয়ামে হাজির মাশরাফি বিন মুর্তজা।

নিউজিল্যান্ডে ওয়ানডে সিরিজ শেষে এখনও তার মাঠে ফেরা হয়নি। তবে ক্রিকেটপ্রেমিদের অপেক্ষা দীর্ঘ হচ্ছে না। আগামীকালই তাকে দেখা যাবে ২২ গজের মঞ্চে। ওয়ালটন ঢাকা প্রিমিয়ার লিগে আবাহনীর জার্সিতে বৃহস্পতিবার মাঠে নামবেন মাশরাফি। মাঠে নামার প্রস্তুতি নিতে আজ অনুশীলনে ফিরেছেন জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক।



হাল্কা শরীর গরম করে একাডেমি মাঠে নেমে পড়েন অনুশীলনে। আবাহনী শিবিরে যোগ দিয়ে পুরোদমে নিজেকে ঝালিয়ে নিয়েছেন নড়াইল এক্সপ্রেস। রুবেল হোসেন, সাইফউদ্দিনদের সঙ্গে দীর্ঘসময় নেটে বোলিং করেছেন। এরপর খানিকটা জিম সেশন সেরে শেষ প্রথম দিনের অনুশীলন। মাঠে ফিরতে কতোটা মরিয়া তিনি তা বোঝা গেছে তার অনুশীলনে। মিরপুরে আগামীকাল আবাহনীর প্রতিপক্ষ ব্রাদার্স ইউনিয়ন।  ম্যাচটি শুরু সকাল সাড়ে নয়টায়।

শেষ ঢাকা লিগ দারুণ কেটেছিল মাশরাফির। আবাহনীর হয়ে ১৬ ম্যাচে ৩৯ উইকেট নিয়েছিলেন। ঢাকা লিগে এক মৌসুমে সর্বোচ্চ উইকেট নেওয়ার রেকর্ডও গড়েছিলেন ডানহাতি পেসার। বোলিং ইকোনমি ছিল ৪.৪২, গড় ছিল ১৪.৬১। দলকে নেতৃত্ব না দিলেও ছায়ার মতো মিশে ছিলেন। আবাহনীর শিরোপা জিততে তার দারুণ পারফরম্যান্স বড় ভূমিকা রেখেছিলেন। শুধু তাই নয়, দীর্ঘ ক্যারিয়ারে গতবারই প্রথম হ্যাটট্রিকের স্বাদ পেয়েছিলেন মাশরাফি।



নিউজিল্যান্ড থেকে ফেরার পর ছুটিতে ছিলেন মাশরাফি। নিজের সংসদীয় এলাকায় সময় কাটিয়েছেন। পরবর্তীতে পরিবার নিয়ে গিয়েছিলেন ভারতের মানালিতে। এবার মাঠে ফেরার পালা। সামনেই ওয়ানডে বিশ্বকাপ। এর আগে প্রিমিয়ার লিগ ও আয়ারল্যান্ডে ত্রিদেশীয় টুর্নামেন্ট প্রস্তুতির বড় মঞ্চ জাতীয় দলের ক্রিকেটারদের।



রাইজিংবিডি/ঢাকা/১৩ মার্চ ২০১৯/ইয়াসিন/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়