উত্তরার হয়ে শাহনাজের সেঞ্চুরি

প্রকাশ: ২০১৯-০৪-১৬ ৩:০২:২৮ পিএম
শামীম হোসেন পাটোয়ারি | রাইজিংবিডি.কম

ক্রীড়া প্রতিবেদক: ঢাকা প্রিমিয়ার লিগের রেলিগেশন লিগে উত্তরা স্পোর্টিং ক্লাবের হেয়ে সেঞ্চুরির দেখা পেয়েছেন শাহনাজ আহমেদ। লিস্ট ‘এ’ ক্যারিয়ারে এটা  তার প্রথম সেঞ্চুরি।

সাভারে বিকেএসপির ৪ নম্বর মাঠে আজ ব্রাদার্স ইউনিয়নের মুখোমুখি হয় উত্তরা। টস জিতে উত্তরাকে আগে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানায় ব্রাদার্স। ব্যাট করতে নেমে শাহনাজ আহমেদের সেঞ্চুরির সঙ্গে হাফ সেঞ্চুরির দেখা পেয়েছেন মুহাইমিনুল খান ও আনিসুল ইসলাম ইমন। তাদের ব্যাটিং নৈপুণ্যে ৬ উইকেটে ৩১৩ রানের বড় পুঁজি পেয়েছে উত্তরা।

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে এবার নিজেদের শেষ ১১ ম্যাচের মাত্র ২টিতে জয় পেয়েছে উত্তরা স্পোর্টিং ক্লাব। রেলিগেশন লিগে খেলতে নেমে এবার ব্রাদার্সের বিপক্ষে আগে ব্যাট করে বড় সংগ্রহ পেয়েছে তারা।

ওয়ানডাউনে খেলতে নেমে আজ ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরির দেখা পেয়েছেন শাহনাজ আহমেদ। লিস্ট ‘এ’ ক্যারিয়ারে এর আগে ৩৩ ম্যাচ খেললেও কখনো সেঞ্চুরির দেখা পাননি তিনি। তার সর্বোচ্চ ইনিংস ছিল ৭২ রান। আজ কাঙ্খিত সেঞ্চুরির দেখা পেয়েছেন উইকেটরক্ষক এ ব্যাটসম্যান।  ১০৬ বলে ১১৪ রান করে বিশ্বনাথ হালদারের বলে এলবিডব্লিউর ফাঁদে পড়েছেন তিনি। তার এ ইনিংসটি ১২ চার ও ২ ছক্কায় সাজানো ছিল।



রাইজিংবিডি/ঢাকা/১৬ এপ্রিল ২০১৯/শামীম

   


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

খেলার মাঠে ফুটবলারের মৃত্যু

২০১৯-০৪-২৬ ১০:৪১:২৪ এএম

২৩ বছর পর ফাইনালে আটালান্টা

২০১৯-০৪-২৬ ৯:২৩:৫৭ এএম

ছয় বছরে রাইজিংবিডি কতটা সফল?

২০১৯-০৪-২৬ ৮:২৮:২৮ এএম

উন্নয়নের সাথে থাকার অঙ্গীকার

২০১৯-০৪-২৬ ৮:১২:৩৮ এএম

বিয়ের খবরে চটেছেন স্বস্তিকা

২০১৯-০৪-২৬ ৮:০৭:৫২ এএম