না.গঞ্জে ২ যুবক হত্যাকাণ্ডে কেউ গ্রেপ্তার হয়নি

প্রকাশ: ২০১৭-১০-১৩ ৬:৫৬:২৭ পিএম
হাসান উল রাকিব | রাইজিংবিডি.কম

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ: জেলার ফতুল্লার কাশিপুরের হোসাইনী নগর এলাকায় প্রকাশ্যে দুই যুবককে কুপিয়ে হত্যার ঘটনায় এখন পর্যন্ত কেউ গ্রেপ্তার হয়নি। এই ঘটনায় হয়নি কোনো মামলাও।

এদিকে দুই যুবকের মৃতদেহ ময়না তদন্ত শেষে শুক্রবার বিকেলে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। হত্যাকাণ্ডের পর থেকে হোসাইনী নগর এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। 

দুপুরে হোসাইনী নগর এলাকার নিহত তুহিন হওলাদার মিল্টন ও তার কর্মচারী পারভেজের বাড়িতে গিয়ে দেখা যায়  পরিবারে মাতম চলছে। স্বামীকে হারিয়ে বিলাপ করে কাদঁছেন মিল্টনের স্ত্রী মাজেদা বেগম। আর বলছেন সন্ত্রাসীরা চাদাঁ  না পেয়ে মিল্টনকে হত্যা করেছে।

তিনি অভিযোগ করেন, হত্যাকাণ্ডের পর থেকে পরিবারের লোকজন নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগছেন। তাদের ছায়াবৃত্ত মাল্টিপারপাস প্রতিষ্ঠানকে কেন্দ্র করে বাপ্পী, রবিন, শহীদ, আমান, রকি, ফয়সাল, রাসেল শিপুল ও জাহাঙ্গীর বেপারীসহ কয়েজন সন্ত্রাসী দীর্ঘদিন ধরে চাঁদা দাবি করে আসছিল। মিল্টনকে ভয়ভীতি দেখিয়ে কয়েকদফা চাদাঁও নিয়েছে ওই সন্ত্রাসীরা। তিন চার দিন আগে আবারো চাঁদার দাবিতে রবিন বাহিনী বাড়িতে এসে হামলা করে আসবাবপত্র ভাঙচুর করে ও লুটপাট চালায়। এ ব্যাপারে ফতুল্লা থানায় জিডি করা হলেও পুলিশ কোনো ব্যবস্থা নেয়নি। যার কারণে সন্ত্রাসীরা এই হত্যাকাণ্ড ঘটানোর সাহস পেয়েছে। 

মাজেদা বেগম আরো অভিযোগ করেন, সন্ত্রাসীরা যখন মিল্টনকে খুঁজতে তার ভাড়া বাড়ির তিন তলার ফ্ল্যাটে হামলা চালিয়ে ভাঙচুর করেছিল ঠিক সেই সময় বাড়ির মালিক ও মিল্টনের পরিবারের সদস্যরা ফতুল্লা থানা পুলিশকে মুঠোফোনে বিষয়টি বার বার জানালেও পুলিশ তাৎক্ষণিক কোনো ব্যবস্থা  নেয়নি। পুলিশ তড়িৎ ঘটনাস্থলে এলে এই হত্যা সংঘটিত হতো না। সন্ত্রাসীরা মিল্টনের অন্য চার ভাইকেও হত্যার হুমকি দিচ্ছে। তিনি হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।

মিল্টনের মেয়ে মাইশা ও নীলা বলেন, বাবাকে যারা হত্যা করেছে তারা চাচুদেরও মেরে ফেলার হুমকি দিচ্ছে। দুই মেয়েই দাবি জানান, যারা তাদের বাবাকে হত্যা করেছে প্রশাসন যেন দ্রুত তাদের গ্রেপ্তার করে শাস্তির ব্যবস্থা করে।

 


নিহত পারভেজের মা মনি বেগম বলেন, ‘আমার ছেলের সঙ্গে কারো কোনো বিরোধ ছিল না। কিন্তু আমার নিরাপরাধ ছেলেকে যারা নৃশংসভাবে কুপিয়ে হত্যা করেছে আমি তাদের কঠিন শাস্তি চাই। যাতে আমি জীবিত থাকতে ছেলের হত্যাকারীদের বিচার দেখে যেতে পারি। সেজন্য আসামিদের গ্রেপ্তার করে শাস্তি নিশ্চিত করার দাবি জানাচ্ছি।’ 

নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার আসাদুজ্জামান জানান, বিকেলে ময়নাতদন্ত শেষে দুই যুবকের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। নিহত দুই যুবকের শরীরে বিভিন্ন জায়গায় অসংখ্য ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণেই তাদের মৃত্যু হয়েছে।

ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) কামাল উদ্দিন জানান, পূর্বশত্রুতা, আধিপত্য বিস্তার ও মাদক ব্যবসা নিয়ে দুপক্ষের দ্বন্দ্বের জেরে এই হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের শনাক্ত করা হয়েছে। তাদের গ্রেপ্তারে অভিযান চলছে। এই ঘটনায় এখন পর্যন্ত কোনো মামলা হয়নি। ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। লাশ  দাফন শেষে নিহতের স্বজনেরা মামলা দায়ের করবে বলে জানিয়েছেন।

এদিকে এই জোড়া খুনের ঘটনার পর থেকে কাশিপুর হোসাইনী নগর এলাকায় এখনো থমথমে অবস্থা বিরাজ করছে। হত্যার ঘটনায় অভিযুক্ত ও হত্যাকাণ্ডের শিকার দুই গ্রুপই বিএনপির রাজনীতির সঙ্গে জড়িত বলে স্থানীয় একটি সূত্র নিশ্চিত করেছে। মহানগর বিএনপির প্রভাশালী নেতা দুই ভাইয়ের শেল্টারে এই সন্ত্রাসীরা এলাকায় চাদাঁবাজি, সন্ত্রাসী কর্মকাণ্ডসহ নানা অপরাধমূলক কাজ করে চলেছে বলে ওই সূত্রটি নিশ্চিত করেছে। 

উল্লেখ্য, বৃহস্পতিবার রাতে সদর উপজেলার ফতুল্লার কাশিপুর ইউনিয়নের হোসাইনী নগর এলাকায় একটি রিকশা গ্যারেজে সন্ত্রাসীরা হামলা চালিয়ে কুপিয়ে হত্যা করে ছায়াবৃত্ত মাল্টিপারপাস নামের প্রতিষ্ঠানের মালিক মিল্টন ও তার কর্মচারী পারভেজকে। এ সময় সন্ত্রাসীরা রিকশা গ্যারেজটিতে আগুন ধরিয়ে দিয়ে আতংক সৃষ্টি করে। এ ছাড়া মিল্টনের বাসা ও পাশের একটি পোশাক কারখানায় ব্যাপক ভাঙচুর ও লুটপাট চালায়।

 

 

রাইজিংবিডি/নারায়ণগঞ্জ/১৩ অক্টোবর ২০১৭/হাসান উল রাকিব/রুহুল/শাহনেওয়াজ

   



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

ফাইনালে গেইলকে পাচ্ছে রংপুর

ফাইনালে গেইলকে পাচ্ছে রংপুর

২০১৭-১২-১১ ১০:৫২:৩৫ পিএম
মন্ত্রী আসছেন, তাই সড়কে জোড়াতালি

মন্ত্রী আসছেন, তাই সড়কে জোড়াতালি

২০১৭-১২-১১ ১০:৪৭:০৯ পিএম
বিয়ে করলেন কোহলি-আনুশকা

বিয়ে করলেন কোহলি-আনুশকা

২০১৭-১২-১১ ১০:৪০:০৬ পিএম