নিজ বাসা থেকে দম্পতির লাশ উদ্ধার

প্রকাশ: ২০১৭-১০-১৩ ৬:৫৮:৩৯ পিএম
ইকবাল হাসান | রাইজিংবিডি.কম

নেত্রকোনা সংবাদদাতা : নেত্রকোনা শহরের সাতপাই এলাকার নিজ বাসা এক দম্পতির লাশ উদ্ধার করা হয়েছে।

শুক্রবার দুপুরে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। নিহতরা হলেন- জেলা শহরের সাতপাইয়ের বাবলুস্মরণী রোডের বাসিন্দা ও বিএডিসির অবসরপ্রাপ্ত কর্মচারী মিহির বিশ্বাস (৬৫) ও তার স্ত্রী সমাজসেবা অধিদপ্তরের মাঠকর্মী তুলিকা চন্দ ওরফে সবিতা বিশ্বাস (৫৫)।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, এই দম্পতি সাতপাই এলাকায় নিজেদের বাসায় বসবাস করে আসছেন। তাদের বাসার এক অংশের ভাড়াটিয়া রাজীব পন্ডিত দুই দিন ধরে দম্পতির খোঁজ না পেয়ে শুক্রবার দুপুরের দিকে স্থানীয় কাউন্সিলরকে বিষয়টি জানান। পরে নিহতের স্বজনেরা কাউন্সিলরের উপস্থিতিতে বাইরে থেকে লাগানো গ্রিলের তালা ভেঙে ভেতরে প্রবেশ করে লাশ দেখতে পান। 

নিহতের পালিত ভাই অসীম সেন বলেন, ঘরের ভেতরে আলমিরা, ওয়ারড্রপ ভাঙা। বিছানার ওপর জিনিসপত্র ছড়ানো-ছিটানো রয়েছে। এতে মনে হচ্ছে ডাকাতি করার পর ডাকাতরা দুইজনকে হত্যা করেছে।

প্রতিবেশী মুক্তা দে বলেন, এই দম্পতি নিরীহ প্রকৃতির মানুষ ছিলেন। এলাকার কারো সঙ্গে তাদের বিবাদ ছিল না।

নিহত দম্পত্তির এক ছেলে ও এক মেয়ে। ছেলে সুমন বিশ্বাস চাকরিসূত্রে ঢাকায় অবস্থান করছেন। মেয়ে সুমি বিশ্বাস স্বামীর সঙ্গে সিলেটে থাকেন।

নেত্রকোনা সিআইডির সিনিয়র সহকারী পুলিশ সুপার শংকর কুমার দাস জানান, ঘটনাস্থলে সিআইডির তদন্ত দল কাজ করছে। ঘটনার তদন্ত চলছে।

নেত্রকোনার পুলিশ সুপার জয়দেব চৌধুরী জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ওই দম্পতিকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। সম্ভাব্য সব দিক মাথায় রেখে পুলিশ তদন্ত করছে।

 

 

রাইজিংবিডি/নেত্রকোনা/১৩ অক্টোবর ২০১৭/ইকবাল হাসান/বকুল

   



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

রক্তই মানবদেহের শক্তির উৎস

রক্তই মানবদেহের শক্তির উৎস

২০১৮-০২-১৯ ৩:৫৫:৫৬ পিএম
অজয়ের জন্য পাগল টাবু

অজয়ের জন্য পাগল টাবু

২০১৮-০২-১৯ ৩:২৮:৫৩ পিএম
অপেক্ষা শেষ হচ্ছে বিকেলে

অপেক্ষা শেষ হচ্ছে বিকেলে

২০১৮-০২-১৯ ৩:১৯:১৯ পিএম