ঢাকা     বুধবার   ০৮ মে ২০২৪ ||  বৈশাখ ২৫ ১৪৩১

খুলনায় নদীতে নিখোঁজ ঢাবি শিক্ষার্থীর লাশ উদ্ধার

মুহাম্মদ নূরুজ্জামান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩৯, ২১ অক্টোবর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
খুলনায় নদীতে নিখোঁজ ঢাবি শিক্ষার্থীর লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, খুলনা : খুলনায় ৩৬ ঘণ্টা পর ভৈরব নদীতে নিখোঁজ ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) শিক্ষার্থী খালিদ হাসানের (২০) লাশ উদ্ধার করা হয়েছে।

শনিবার দুপুর ১২টার দিকে পরিবারের কাছে তার লাশ হস্তান্তর করা হয়। এর আগে সকাল ৯টার দিকে রূপসা উপজেলার সেনহাটি বাজারসংলগ্ন ভৈরব নদের ফেরিঘাটের পন্টুনের পাশ থেকে তার লাশ উদ্ধার করা হয়।

রূপসা থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম বলেন, সকাল ৯টার দিকে খালিদ হাসানের লাশ ভৈরব নদী থেকে উদ্ধার করা হয়। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। এর আগে বৃহস্পতিবার রাত ৮টার দিকে রূপসা নদী পার হতে গিয়ে ট্রলার থেকে পড়ে নিখোঁজ হন খালিদ।  এরপর ওইদিন রাত ও শুক্রবার সকালে ফায়ার সার্ভিসের ডুবুরি দল উদ্ধার কাজ চালালেও তার সন্ধান মেলেনি।

জানা গেছে, শরীয়তপুর জেলার বাসিন্দা জালাল উদ্দিনের ছেলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী খালিদ হাসান তার ছোট ভাই খুলনা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী জাহিদ হাসানকে নিয়ে ট্রলারে বটিয়াঘাটা উপজেলার বাইনতলা গ্রামের আত্মীয়ের বাড়িতে যাচ্ছিলেন। তারা  রূপসা নদী পার হওয়ার সময় ট্রলারটি পূর্ব রূপসা ঘাট এলাকায় পৌঁছলে ঘাটে উঠতে গিয়ে পা পিছলে নদীতে পড়ে যায় খালিদ। পরবর্তীতে অনেক খোঁজাখুঁজির পরও তার সন্ধান মেলেনি।




রাইজিংবিডি/খুলনা/২১ অক্টোবর ২০১৭/মুহাম্মদ নূরুজ্জামান/রুহুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ