আ.লীগ নেতাকে গুলি করেছে দুর্বৃত্তরা

প্রকাশ: ২০১৭-১২-১১ ১০:২১:৫৭ পিএম
জে.খান স্বপন | রাইজিংবিডি.কম

নিজস্ব প্রতিবেদক, বরিশাল : বরিশালের বাকেরগঞ্জ উপজেলার নেয়ামতি ইউনিয়নের মহেষপুরে প্রতিপক্ষের হামলায় গুলিবিদ্ধ হয়েছেন আওয়ামী লীগ নেতা সৈয়দ সুলতান হোসেন।

আজ সোমবার রাত সাড়ে ৭টার দিকে তাকে গুলি করা হয়। তিনি সাবেক সংসদ সদস্য মরহুম সৈয়দ মাসুদ রেজার বড় ভাই। তিনি বাকেরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ছিলেন।  

দুর্বৃত্তরা সুলতান হোসেনকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে তার পেটের ডানপাশে গুলিবিদ্ধ হয়ে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। গুরুতর অবস্থায় তাকে বরিশালের শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় আওয়ামী লীগ নেতারা জানান, সৈয়দ সুলতান হোসেন ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিমল সাহা মহেষপুর বাজারে বসে চা পান করার সময় একদল দুর্বৃত্ত হামলা চালায়।

নেয়ামতি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিমল সাহা বলেন, স্থানীয় বাসিন্দা ও জেলা বিএনপির এক নেতার নেতৃত্বে ১৫-২০ জন লোক বাজারে ঢুকে আকস্মিক সুলতান হোসেনকে লক্ষ্য করে গুলি ছোড়ে। 

বাকেরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, আসামিদের গ্রেপ্তার করার চেষ্টা চলছে। এলাকায় উত্তেজনাকর পরিবেশ শান্ত করা হয়েছে। 



রাইজিংবিডি/বরিশাল/১১ ডিসেম্বর ২০১৭/জে.খান স্বপন/বকুল

   



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

ব্যাংক কোম্পানি বিল পাস

ব্যাংক কোম্পানি বিল পাস

২০১৮-০১-১৬ ৯:০০:৪৩ পিএম