রাজশাহীতে ডিজিটাল উদ্ভাবনী মেলা শুরু

প্রকাশ: ২০১৮-০২-১৩ ৬:১৮:২৩ পিএম
তানজিমুল হক | রাইজিংবিডি.কম

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী : রাজশাহীতে শুরু হয়েছে তিন দিনের ডিজিটাল উদ্ভাবনী মেলা।

মঙ্গলবার বিকেলে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম এর উদ্বোধন করেছেন। প্রধানমন্ত্রীর কার্যালয়ের এটুআই প্রোগ্রামের সহযোগিতায় জেলা প্রশাসন রাজশাহী কলেজ মাঠে এ মেলার আয়োজন করেছে।

মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে স্বাস্থ্যমন্ত্রী বলেন, সাহসী নেতৃত্ব ছাড়া দেশ এগিয়ে যেতে পারে না। এখন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। আর তার সন্তান শেখ ওয়াজেদ জয় দেশকে ডিজিটাল করে তুলেছেন। এর সুফল মানুষ পাচ্ছে।

তিনি বলেন, সরকার রাজশাহীতে মেডিক্যাল বিশ্ববিদ্যালয় করছে। আগামী ২২ ফেব্রুয়ারি রাজশাহীর জনসভা থেকে প্রধানমন্ত্রী এর ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের চারতলা ভবনগুলো ১০ তলায় উন্নীত করার পরিকল্পনাও সরকারের আছে। এজন্য সময়ের প্রয়োজন। এই সময় দিতে হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য আখতার জাহান, বিভাগীয় কমিশনার নূর-উর-রহমান, জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার ও রাজশাহী মহানগর পুলিশের উপ-কমিশনার আমীর জাফর।

স্বাগত বক্তব্য দেন, রাজশাহী কলেজের অধ্যক্ষ প্রফেসর হবিবুর রহমান। অনুষ্ঠানে জেলা প্রশাসক হেলাল মাহমুদ শরীফও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এবারের ডিজিটাল উদ্ভাবনী মেলায় সরকারি-বেসরকারি ৭০টি প্রতিষ্ঠান তাদের সেবা প্রদর্শন করছে। সেবার ধরন হিসেবে এবারই প্রথম মেলার স্টলগুলোকে নির্দিষ্ট প্যাভিলিয়নে ভাগ করে রাখা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে আয়োজন করা হবে সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান।



রাইজিংবিডি/রাজশাহী/১৩ ফেব্রুয়ারি ২০১৮/তানজিমুল হক/মুশফিক

   



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

আ.লীগের দুই দিনের কর্মসূচি

আ.লীগের দুই দিনের কর্মসূচি

২০১৮-০২-২০ ৯:২০:২৮ পিএম
বাংলায় এলো কাইজালা অ্যাপ

বাংলায় এলো কাইজালা অ্যাপ

২০১৮-০২-২০ ৮:২৬:০৭ পিএম
যশোরে ২ কেজি সোনাসহ ভারতীয় আটক

যশোরে ২ কেজি সোনাসহ ভারতীয় আটক

২০১৮-০২-২০ ৮:১৬:৩২ পিএম