ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

আনসার আল ইসলামের ২ সদস্যের ৭ দিনের রিমান্ড মঞ্জুর

হাসান উল রাকিব || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৭, ১৮ ফেব্রুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আনসার আল ইসলামের ২ সদস্যের ৭ দিনের রিমান্ড মঞ্জুর

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ : রাজধানীর মিরপুর থেকে র‌্যাবের হাতে গ্রেপ্তার নিষিদ্ধঘোষিত জঙ্গি সংগঠন আনসার আল ইসলামের দুই সদস্যকে সাত দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রোববার বিকেলে র‌্যাব তাদের নারায়ণগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আফতাব উজ্জামানের আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ডের আবেদন করলে আদালত শুনানি শেষে এ আদেশ দেন। গ্রেপ্তারকৃতরা হচ্ছে- শাহাদাত হোসেন সজীব ওরফে নাঈম ও ইশতিয়াক আহমেদ ওরফে রবিন।

র‌্যাব-১১ এর সিও কামরুল হাসান জানিয়েছেন, শনিবার রাত ৯টা থেকে ভোররাত ৩টা পর্যন্ত রাজধানীর মিরপুরের ৯ নং ওয়ার্ডের মাইকওয়ালা গলিতে অভিযান চালিয়ে নিজবাড়ি থেকে র‌্যাব তাদের গ্রেপ্তার করে। এ সময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ জঙ্গিবাদী বই ও লিফলেট উদ্ধার করা হয়। তাদের দুজনের বিরুদ্ধেই নারায়ণগঞ্জের আড়াইহাজার থানায় সন্ত্রাস দমন আইনে মামলা রয়েছে।  রোববার বিকেলে তাদের নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে হাজির করলে আদালত সাত দিনের করে রিমান্ড মঞ্জুর করেন।

গ্রেপ্তারকৃতরা প্রায় তিন বছর ধরে এলাকায় আত্মগোপনে থেকে নিষিদ্ধঘোষিত জঙ্গি সংগঠন আনসার আল ইসলামের সক্রিয় সদস্য হিসেবে কাজ করে আসছে। এদের মধ্যে শাহাদাত হোসেন সজীব ওরফে নাঈম সংগঠনটির সামরিক শাখায় এবং ইশতিয়াক আহমেদ ওরফে রবিন মিডিয়া শাখার দায়িত্ব পালন করছিল। তাদের জিজ্ঞাসাবাদ করলে আরো অনেক গুরুত্বপূর্ণ তথ্য পাওয়ার সম্ভাবনা রয়েছে।



রাইজিংবিডি/নারায়ণগঞ্জ/১৮ ফেব্রুয়ারি ২০১৮/হাসান উল রাকিব/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়