সাতক্ষীরায় ২ জঙ্গি গ্রেপ্তার, গুলি উদ্ধার

প্রকাশ: ২০১৮-০২-২০ ৩:২৪:৫৮ পিএম
এম.শাহীন গোলদার | রাইজিংবিডি.কম

সাতক্ষীরা সংবাদদাতা : সাতক্ষীরায় পুলিশের অভিযানে জঙ্গি সংগঠন আনসার উল্যাহ বাংলা টিমের দুই সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় ৫০ রাউন্ড পিস্তলের গুলি উদ্ধার করা হয়েছে।

সোমবার রাতে জেলার সদর উপজেলার ভাদড়া গ্রামের নিজ নিজ বাড়ি থেকে তাদের গ্রেপ্তার করা হয়। তারা হলেন- ভাদড়া গ্রামের মৃত হামিদুন্নবীর ছেলে জাহাঙ্গীর আলম বাবলু ওরফে আক্তার ওরফে সাদ (৪০) এবং আবুল খায়ের ঢালীর ছেলে আশরাফুল ইসলাম ঢালী (২৫)। তারা পেশায় কৃষক।

সাতক্ষীরার পুলিশ সুপার সাজ্জাদুর রহমান মঙ্গলবার দুপুর ১২টার দিকে সংবাদ ব্রিফিংয়ে জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ হেডকোয়াটার ঢাকার এলআইসি শাখার টিম, বগুড়া জেলা পুলিশের গোয়েন্দা শাখার টিম ও সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মেরিনা আক্তারের নেতৃত্বে জেলা গোয়েন্দা শাখার টিম নাশকতা ও জঙ্গি তৎপরতার তথ্যের ভিত্তিতে ভাদড়া গ্রামে অভিযান চালায়। এ সময় আশরাফুলের বাড়ির রান্নাঘরের পাশ হতে ৫০ রাউন্ড পিস্তলের গুলিসহ আশরাফুলকে তার বাড়ি হতে গ্রেপ্তার করা হয়। তার দেওয়া তথ্যের ভিত্তিতে অপর সদস্য জাহাঙ্গীর আলম বাবলুকেও তার বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়।

তিনি জানান, তারা উভয়ে প্রশিক্ষণপ্রাপ্ত জঙ্গি। আনসার উল্যাহ বাংলা টিমের সঙ্গে তাদের কার্যক্রম। দুই বছর আগে ঢাকার মিরপুর এলাকার গোপন আস্তানায় তারা প্রশিক্ষণ নেন। সাতক্ষীরায় নানাবিধ সন্ত্রাসী কর্মকাণ্ড ও নাশকতার পরিকল্পনা করার জন্য অস্ত্র ও গুলি মজুদ করে রেখেছেন। তারা স্বার্থান্বেষী অপশক্তির মদদপুষ্ট।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার কে এম আরিফুল হক, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মেরিনা আক্তার প্রমুখ।

 

 

রাইজিংবিডি/সাতক্ষীরা/২০ ফেব্রুয়ারি ২০১৮/এম. শাহীন গোলদার/বকুল

   
 



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

বার্সার রেকর্ড রাজস্ব আয়

২০১৮-০৭-১৭ ৫:০২:১১ পিএম

যে ৮ বিষয় গুগলে খুঁজবেন না

২০১৮-০৭-১৭ ৪:৪৩:৫২ পিএম

শতাধিক প্রেক্ষাগৃহে ‘সুলতান’

২০১৮-০৭-১৭ ৪:০৩:৪৬ পিএম