জাবিতে ক্যাফেটেরিয়ায় ছাত্রলীগের ভাঙচুর

প্রকাশ: ২০১৮-০৩-১৩ ৯:৪১:৫৫ এএম
তহিদুল ইসলাম | রাইজিংবিডি.কম

জাবি সংবাদদাতা : শিক্ষকের সঙ্গে বাগবিতণ্ডাকে কেন্দ্র করে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ায় ভাঙচুরের অভিযোগ উঠেছে  শাখা ছাত্রলীগের নেতা-কর্মীদের বিরুদ্ধে।

সোমবার রাত ৯টার দিকে বিশ্ববিদ্যালয়ের শহীদ রফিক-জব্বার হল ছাত্রলীগে নেতা-কর্মীরা এ ভাঙচুর চালায়। হামলাকারীরা সবাই শাখা ছাত্রলীগের সভাপতি মো. জুয়েল রানার অনুসারী বলে জানা গেছে।

শিক্ষার্থীরা জানায়, সোমবার সন্ধ্যায় অমর একুশে হলসংলগ্ন ক্যাফেটেরিয়ার রাস্তায় শাখা ছাত্রলীগের সহসম্পাদক মাজেদুল ইসলাম রবিনের বাইকে মার্কেটিং বিভাগের সহযোগী অধ্যাপক নিগার সুলতানার প্রাইভেটকার লেগে গেলে চালককে রবিন গালি-গালাজ করেন। পরে তার সঙ্গে ওই শিক্ষকের বাগবিতণ্ডা হয়। কিছুক্ষণ পরে রবিন, ছাত্রলীগকর্মী আশরাফুল ইসলাম দীপ ও ইমরানের নেতৃত্বে শহীদ রফিক-জব্বার হলের ১০/১১ জন ছাত্রলীগ কর্মী রড ও লাঠি দিয়ে ক্যাফেটেরিয়ার ভেতরে ব্যাপক ভাঙচুর চালিয়ে ঘটনাস্থল ত্যাগ করে। এতে এক শিক্ষার্থী আহত হয়।

এদিকে মার্কেটিং বিভাগের শিক্ষার্থীরা ভাঙচুরকারীদের দুটি মোটরবাইক আটক করে বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা অফিসে দিয়েছে।

এ বিষয়ে মাজেদুল ইসলাম রবিন বলেন, ভুল বোঝার কারণে এ ঘটনা ঘটেছে। কিন্তু মার্কেটিং বিভাগের ছাত্ররা আমাদের ওপর চড়াও হলে জুনিয়ররা ক্যাফেটেরিয়া ভাঙচুর করে।

শাখা ছাত্রলীগের সভাপতি জুয়েল রানা বলেন, ‘ইমরান ও দীপ ছাত্রলীগের কেউ না। তারা মাদক ব্যবসার সঙ্গে জড়িত, এসব বিষয়ে আমরা বিশ্ববিদ্যালয় প্রশাসনকে জানিয়েছি। আর এ ঘটনায় ছাত্রলীগের কেউ জড়িত থাকলে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।’

প্রক্টর অধ্যাপক তপন কুমার সাহা বলেন, ঘটনা শুনেছি। ব্যবস্থা নেওয়া হবে।



রাইজিংবিডি/জাবি/১৩ মার্চ ২০১৮/তহিদুল ইসলাম/এসএন

   
 



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

ফের আপত্তির মুখে সানি লিওন

২০১৮-১০-২৩ ১২:১৯:৪৪ পিএম

ওল্ড ট্র্যাফোর্ডে ফিরছেন রোনালদো

২০১৮-১০-২৩ ১২:১৯:৩৯ পিএম

আদালতে নেওয়া হবে মইনুলকে

২০১৮-১০-২৩ ১১:৪৮:০২ এএম

দ্বিতীয় দিনের খেলা শুরু

২০১৮-১০-২৩ ১০:০০:১৯ এএম

টিভিতে আজকের খেলা

২০১৮-১০-২৩ ৯:৩৪:৩২ এএম