ইউএস-বাংলা : ফেনীর পলাশ নিখোঁজ

প্রকাশ: ২০১৮-০৩-১৩ ১২:১০:৪১ পিএম
সৌরভ পাটোয়ারী | রাইজিংবিডি.কম

ফেনী প্রতিনিধি, সংবাদদাতা : নেপালে বিধ্বস্ত ইউএস-বাংলা এয়ারলাইনসের বিমানের যাত্রী ফেনীর সোনাগাজীর মতিউর রহমান পলাশের খোঁজ পাওয়া যায়নি।

পলাশের ভাই মিজানুর রহমান জানান, মতিউর রহমান পলাশ ঢাকায় বেসরকারি কোম্পানি রানা অটোমোবাইলে প্রকৌশলী হিসেবে কর্মরত ছিলেন। কোম্পানির প্রয়োজনেই তাকে ঢাকা থেকে নেপাল যেতে হয়েছিল। দুর্ঘটনার পর থেকে তিনি নিখোঁজ।

বগাদানা ইউনিয়নের চেয়ারম্যান মো. ইসহাক খোকন জানান, মতিউর রহমান পলাশের খোঁজ নেওয়ার জন্য তার ভাগ্নে আশরাফুল আলম জীবনকে নেপালে পাঠোনো হয়েছে। দুপুর নাগাদ তিনি নেপালের ঘটনাস্থলে পৌঁছাবেন। আজকের (মঙ্গলবার) মধ্যে বিস্তারিত জানা যাবে।

তবে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের ফেসবুকে প্রকাশ করা নিহতদের তালিকায় মতিউর রহমানের নাম রয়েছে।

নিখোঁজ মতিউর রহমান পলাশ বগাদানা ইউনিয়নের আউরারখিল গ্রামের মৃত মো. আমিন উল্ল্যাহ মিয়ার ছেলে। ৫ ভাই ও এক বোনের মধ্যে পলাশ সবার ছোট। ফেনী পলিটেকনিক ইনস্টিটিউট থেকে ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং বিষয়ে ডিপ্লোমা পাশ করে ঢাকায় চাকরি নেন।

উল্লেখ্য নেপালের কাঠমান্ডুর ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে বিধ্বস্ত বাংলাদেশের বেসরকারি বিমানসংস্থা ইউএস-বাংলা এয়ারলাইনসের বিমান বিধ্বস্তের ঘটনায় ৫০ জন নিহত হয়েছে। সোমবার নেপালের স্থানীয় সময় দুপুর ২টা ২০ মিনিটে ৪ ক্রুসহ ৬৭ আরোহী নিয়ে বিমানটি বিধ্বস্ত হয়।



রাইজিংবিডি/ফেনী/১৩ মার্চ ২০১৮/সৌরভ পাটোয়ারী/এসএন

   
 



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

ইমরান এইচ সরকারের হাইকোর্টে রিট

২০১৮-০৭-২৩ ১:১১:৩৯ পিএম

এবার বাবার প্রযোজনায় জানভি?

২০১৮-০৭-২৩ ১২:৫৯:৪৫ পিএম

জার্মানির হয়ে আর খেলবেন না ওজিল

২০১৮-০৭-২৩ ১১:১১:২৭ এএম