অনলাইন পোর্টালের জন্য নীতিমালা হচ্ছে

প্রকাশ: ২০১৮-০৩-১৩ ২:৪২:৪৩ পিএম
হাসান উল রাকিব | রাইজিংবিডি.কম

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ : সমাজকল্যাণমন্ত্রী রাশেদ খান মেনন বলেছেন, সরকার অনলাইন নিউজ পোর্টালের জন্য একটি নীতিমালা তৈরি করছে।

মঙ্গলবার সকালে নারায়ণগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে অনলাইন পোর্টাল প্রেস নারায়ণগঞ্জের উদ্বোধনী অনুষ্ঠানে একথা বলেন।

তিনি বলেন, এ নীতিমালা অনুযায়ী গণমাধ্যম এগিয়ে যাবে। তিনি বলেন তথ্যপ্রযুক্তি আইন নিয়ে অনেক বিতর্ক হচ্ছে। ইতোমধ্যে এ বিষয়ে সরকারের মধ্যেও আলোচনা হচ্ছে। যাতে কোনো প্রকার মত প্রকাশের ক্ষেত্রে বাধা হবে না।

মন্ত্রী বলেন, বর্তমান সরকার মত প্রকাশের যে স্বাধীনতা দিয়েছে, তা যদি ব্যবহার করতে পারি তাহলে গণমাধ্যম সামনের দিকে এগিয়ে যাবে।

এর আগে নারায়ণগঞ্জে ওসমানি পৌর স্টেডিয়ামে সমাজসেবা অধিদপ্তরের আওতাধীন ঢাকা বিভাগীয় প্রতিষ্ঠান সমূহের শিশু-কিশোরদের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠানে উপস্থি ছিলেন। এ সময় নারায়নগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন, জেলা প্রশাসক রাব্বি মিয়া, নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মাহবুবুর রহমান মাসুম, নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবদুস সালাম, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল, আওয়ামী লীগের কেন্দ্রীয় জাতীয় পরিষদের সদস্য আনিসুর রহমান দীপু, জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির শ্রমবিষয়ক সম্পাদক কাওসার আহমেদ পলাশ, নারায়ণগঞ্জ কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ রুমন রেজাসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

 

 

রাইজিংবিডি/নারায়ণগঞ্জ/১৩ মার্চ ২০১৮/হাসান উল রাকিব/এসএন

   
 



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

শোডাউন ছাড়া কোনো চমক নেই এরশাদের

২০১৮-১০-২০ ৮:৫৯:২৫ পিএম

রূপসায় হেইয়ো হেইয়ো, পাড়ে করতালি

২০১৮-১০-২০ ৮:৪৮:৫৪ পিএম