জামিনে মুক্ত চট্টগ্রাম বিএনপির সভাপতি

প্রকাশ: ২০১৮-০৩-১৪ ৭:৩৩:৪৭ পিএম
রেজাউল করিম | রাইজিংবিডি.কম

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগার থেকে মুক্তি পেয়েছেন চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন।

বুধবার সকাল সাড়ে ১০টার দিকে তিনি চট্টগ্রাম কারাগার থেকে বের হয়ে আসেন। এই সময় কারাফটকের সামনে বিএনপি’র নেতা-কর্মীরা ডা. শাহাদাতকে ফুলে মালা দিয়ে স্বাগত জানায়।

ডা. শাহাদাতের সঙ্গে আরো তিন ছাত্রদল নেতা একই সময় কারাগার থেকে মুক্তি পেয়েছেন। চট্টগ্রাম মহানগর বিএনপির সহ-দপ্তর সম্পাদক ইদ্রিস আলী ডা. শাহাদাতের মুক্তি পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার রায়কে কেন্দ্র করে গত ৮ ফেব্রুয়ারি নগরীরর কাজীর দেউড়ি নাসিমন ভবনের দলীয় কার্যালয় থেকে পুলিশ শাহাদাতসহ ১৯ জন নেতা-কর্মীকে গ্রেপ্তার করে। ঘটনার রাতে তাদের বিরুদ্ধে নগরীর কোতোয়ালি থানায় সন্ত্রাসবিরোধী আইন ও পুলিশের উপর হামলার অভিযোগে দুটি মামলা করা হয়। মামলা দুটিতে শাহাদাত হোসেনসহ ৪৯ জনকে আসামি করা হয়। ওই দুই মামলায় শাহাদাততে রিমান্ডেও নেয় পুলিশ। একাধিকবার চট্টগ্রাম আদালতে জামিন আবেদন করলেও তা নামঞ্জুর হয়। পরে উচ্চ আদালতে গেলে হাইকোর্ট গত ৭ মার্চ ডা. শাহাদাতসহ ১৯ জনের জামিন মঞ্জুর করেন।

জামিন আদেশ আদালত থেকে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে পৌঁছালে ডা. শাহাদাত কারাগার থেকে মুক্তি পান।



রাইজিংবিডি/চট্টগ্রাম/১৪ মার্চ ২০১৮/রেজাউল করিম/বকুল

   
 


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

তৃতীয় লিঙ্গের নাদিরা এমপি হতে চান

২০১৯-০১-১৭ ১০:১৯:১১ পিএম

লোকালয়ে বাঘ, মাইকিং করে সতর্ক

২০১৯-০১-১৭ ৯:২৫:১৫ পিএম

আপেল যে কারণে ফ্রিজে রাখবেন

২০১৯-০১-১৭ ৯:১৭:৪৫ পিএম

দুই ‘জিনের বাদশা’ গ্রেপ্তার

২০১৯-০১-১৭ ৯:০৩:৩১ পিএম

রংপুরে সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত

২০১৯-০১-১৭ ৮:৫৬:০৬ পিএম

রান পেতে আত্মবিশ্বাসী আরিফুল

২০১৯-০১-১৭ ৮:৪০:২৩ পিএম