ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

নরসিংদীতে গৃহবধূকে কুপিয়ে হত্যা, স্বামী আহত

গাজী হানিফ মাহমুদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২৯, ২৪ মার্চ ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নরসিংদীতে গৃহবধূকে কুপিয়ে হত্যা, স্বামী আহত

নরসিংদী প্রতিনিধি : নরসিংদীর শিবপুরে নার্গিস বেগম (২০) নামে এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ সময় আহত হয়েছেন তার স্বামী লোকমান হোসেন (২৭)। তাকে গুরুতর আহত অবস্থায় নরসিংদীর ১০০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার শিবপুর উপজেলার লাখপুর দড়িপাড়ার নিজ বাড়ি থেকে গৃহবধূর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। তবে হত্যার ব্যাপারে নিশ্চিত হতে পারেনি পুলিশ।

পারিবারিক কলহের জের ধরে এ হতাহতের ঘটনা ঘটে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী জানায়, রাজমিস্ত্রী লোকমান হোসেন তার স্ত্রী ও বাবা-মায়ের সঙ্গে লাখপুর দড়িপাড়ার গ্রামের ওই বাড়িতে বসবাস করতেন। ঘটনার দিন তারা দুজন ছাড়া বাকিরা কেউ বাড়িতে ছিলেন না। সকালে লোকমান হোসেনের চিৎকারে শুনে এলাকাবাসী গিয়ে নার্গিস বেগমের রক্তাক্ত মৃতদেহ পড়ে থাকতে দেখে এবং তার স্বামী লোকমানকে অচেতন অবস্থায় দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে লোকমানকে উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে স্বামী-স্ত্রীর মাঝে পারিবারিক কলহের জের ধরেই গৃহবধূকে কুপিয়ে হত্যা করেছে তার স্বামী, এ সময় সেও আহত হয়েছে। তবে তদন্তের পর প্রকৃত কারণ ও রহস্য জানা যাবে।



রাইজিংবিডি/নরসিংদী/২৪ মার্চ ২০১৮/গাজী হানিফ মাহমুদ/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়