ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

খুলনায় ১১ হাজার পিস ইয়াবাসহ আটক ১

মুহাম্মদ নূরুজ্জামান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৫৩, ২৪ মার্চ ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
খুলনায় ১১ হাজার পিস ইয়াবাসহ আটক ১

নিজস্ব প্রতিবেদক, খুলনা : খুলনা নগরীতে ১১ হাজার পিস ইয়াবাসহ কবির  হাওলাদার (৪৫)  নামে এক মাদক বিক্রেতাকে আটক করা হয়েছে। শনিবার সন্ধ্যায় সোনাডাঙ্গা আন্তঃজেলা বাস টার্মিনাল থেকে নগর গোয়েন্দা পুলিশ তাকে আটক করে।

সে শ্যালোমেশিনের ভেতর কৌশলে প্যাকেট ভর্তি করে এসব ইয়াবা বহন করছিল। আটক কবির নগরীর  হরিণটানা থানাধীন গল্লামারী তাবলিগ মসজিদসংলগ্ন এলাকায় বসবাস করে। সে  বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার  রসুলপুর বাজার গ্রামের ফুলমিয়া হাওলাদারের ছেলে।

গোয়েন্দা পুলিশের সূত্র জানান, একটি ট্রান্সপোর্ট থেকে দুটি পুরনো শ্যালোমেশিন নিয়ে কবির সোনাডাঙ্গা বাসস্ট্যান্ড থেকে বাসে ওঠার প্রস্তুতি নিচ্ছিল। এ সময় তাকে আটক করা হয়। সে শ্যালোমেশিনের ভেতর কৌশলে প্যাকেট ভর্তি করে ১১ হাজার ইয়াবা বহন করছিল।

নগর গোয়েন্দা শাখার অতিরিক্ত উপ-পুলিশ   কমিশনার এএম কামরুল ইসলাম জানান, একটি সংঘবদ্ধ ইয়াবা ব্যবসায়ী চক্রকে নগর গোয়েন্দা শাখা অনুসরণ করে আসছিল। এ চক্রটি চট্টগ্রাম থেকে নানা কৌশলে বিভিন্ন রুটে ইয়াবা এনে খুলনার বিভিন্ন এলাকায় পাইকারি বিক্রি করে থাকে। গত তিন দিন যাবৎ এই চক্রটির গতিবিধি নজরদারি করা হচ্ছিল। তারই ধারাবাহিকতায় চক্রের সদস্য কবিরকে আটক করা হয়। চক্রের অন্য   সদস্যদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে।



রাইজিংবিডি/খুলনা/২৪ মার্চ ২০১৮/মুহাম্মদ নূরুজ্জামান/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়