ট্রেন লাইনচ্যুত, তদন্ত কমিটি গঠন

প্রকাশ: ২০১৮-০৪-১৫ ৭:২২:৫১ পিএম
হাসমত আলী | রাইজিংবিডি.কম

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : গাজীপুরের টঙ্গীতে ঢাকাগামী কমিউটার ট্রেনের বগি লাইনচ্যুত হওয়ার ঘটনায় রেলমন্ত্রী মো. মুজিবুল হক দুর্ঘটনাস্থল পরিদর্শন করেছেন। 

জামালপুর থেকে ঢাকাগামী কমিউটার ট্রেন টঙ্গী জংশন অতিক্রম করে নতুনবাজার এলাকায় পৌঁছালে আজ রোববার দুপুর পৌনে ১২টার দিকে এর পাঁচটি বগি লাইনচ্যুত হয়। এতে চারজন নিহত এবং অন্তত ২৫ জন আহত হয়েছে। 

দুর্ঘটনাস্থলে উপস্থিত সাংবাদিকদের মন্ত্রী বলেন, জামালপুর থেকে ঢাকা যাচ্ছিল জামালপুর কমিউটার ট্রেন। এ জায়গায় আসার পর হঠাৎ করে লাইনচ্যুত হয়। লাইনচ্যুত কী কারণে হয়েছে- তা জানতে তিন সদস্যের কমিটি গঠন করেছেন। তিন দিনের মধ্যে তারা রিপোর্ট দেবেন।

হতাহতের ঘটনায় দুঃখ প্রকাশ করে তিনি বলেন, যে কারণেই হোক,  লাইনচ্যুত হওয়ার কারণে বেশ কয়েকজন আহত হয়েছেন, কয়েকজন মারা গেছেন। এটা দুর্ঘটনা। দুর্ঘটনা দুর্ঘটনাই। কোনো দুর্ঘটনা কেউ কামনা করে না।

মন্ত্রীর সঙ্গে রেলওয়ের মহাপরিচালক (ডিজি) মো. আমজাদ হোসেন, গাজীপুরের পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশিদ, কমলাপুর রেলওয়ে থানার ওসি মো. ইয়াসিন ফারুকসহ রেলওয়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

কমলাপুর রেলওয়ে থানার ওসি মো. ইয়াসিন ফারুক জানান, ট্রেনের বগি লাইনচ্যুত হয়ে হতাহতের ঘটনায় বাংলাদেশ রেলওয়ের (পূর্ব) চিফ ইঞ্জিনিয়ার মো. আরিফুজ্জামানকে প্রধান করে তিন সদস্যের কমিটি গঠন করা হয়েছে।

দুর্ঘটনাস্থলে তিনজন এবং ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর একজনের মৃত্যু হয়েছে।



রাইজিংবিডি/গাজীপুর/১৫ এপ্রিল ২০১৮/হাসমত আলী/বকুল

   
 



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

দ্বিতীয় ম্যাচেও এইচপি দলের জয়

২০১৮-০৭-১৮ ১০:৩৩:৩৯ পিএম

ভারতীয় টেস্ট দলে নতুন মুখ পন্ত

২০১৮-০৭-১৮ ৮:১৩:৫০ পিএম

যেভাবে জানা যাবে এইচএসসির ফল

২০১৮-০৭-১৮ ৮:০৪:২৩ পিএম