১৫ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল, স্থগিত ৩

প্রকাশ: ২০১৮-০৪-১৫ ৯:৪০:২৯ পিএম
মুহাম্মদ নূরুজ্জামান | রাইজিংবিডি.কম

নিজস্ব প্রতিবেদক, খুলনা : খুলনা সিটি করপোরেশন (কেসিসি) নির্বাচনে কাউন্সিলর পদে মনোনয়নপত্র যাচাই বাছাইয়ের প্রথম দিনে ১৫ জন প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।

তিনজন প্রার্থীর মনোনয়নপত্র স্থগিত করা হয়েছে। আগামীকাল সোমবার তাদের শুনানি হবে।

রোববার রাতে আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার ইউনুচ আলী এই তথ্য নিশ্চিত করেছেন। আয়কর সনদ না থাকা, ঋণ খেলাপী হওয়া এবং স্বাক্ষরজনিত সমস্যার কারণে সাধারণ ওয়ার্ডের ছয়জন এবং সংরক্ষিত ওয়ার্ডের নয়জনের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।

বাতিল হওয়া প্রার্থীরা হলেন- সাধারণ ১নং ওয়ার্ডে শাহাজান সিরাজ (নোটারি পাবলিকের স্বাক্ষর নেই), আবুল কালাম (ঋণ খেলাপী); ২নং ওয়ার্ডে রাজা খান (অসম্পূর্ণ তথ্য); ৪নং ওয়ার্ডে আবু আসালাত মোড়ল (প্রার্থীর স্বাক্ষর নেই); ৫নং ওয়ার্ডে মো. মুকুল শেখ (আয়কর সনদে সমস্যা), এস এম হুমায়ুন কবির (ঋণ খেলাপী)। সংরক্ষিত ৬নং ওয়ার্ডে শামীমা পারভীন (ঘ ফরম জমা দেননি); ৭নং ওয়ার্ডে মনোয়ারা সুলতানা কাকলী (আয়কর সনদে সমস্যা); ৮নং ওয়ার্ডে রমা রানী চক্রবর্তী (প্রস্তাবক অন্য ওয়ার্ডের);  ইসমত আরা বেগম (আয়কর সনদে সমস্যা);  ৯নং ওয়ার্ডে রিনা রহমান (ঘ ফরম জমা দেননি); লিভানা পারভীন (স্বাক্ষর নেই); শাহানুর বেগম (আয়কর সনদে সমস্যা); ১০নং ওয়ার্ডে মোসাম্মাৎ হোসনে আরা (আয়কর সনদে সমস্যা), বিলকিস আরা বুলি (আয়কর সনদে সমস্যা)।

মনোনয়নপত্র স্থগিত করা প্রার্থীরা হলেন, ১০নং সংরক্ষিত ওয়ার্ডের রোকেয়া ফারুক (সনদপত্র ঋণ খেলাপী), সাধারণ ১নং ওয়ার্ডে আব্দুর রাজ্জাক (ডিলারশিপ সম্পর্কিত) এবং ১০নং ওয়ার্ডে মো. জামাল (শিক্ষাগত সনদে সমস্যা)।

গত ৩১ মার্চ খুলনা সিটি করপোরেশন নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। ১২ এপ্রিল ছিল মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। আজ ও আগামীকাল সোমবার মনোনয়নপত্র যাচাই বাছাই করা হবে। মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ২৩ এপ্রিল। ভোট গ্রহণ হবে আগামী ১৫ মে। 


রাইজিংবিডি/খুলনা/১৫ এপ্রিল ২০১৮/মুহাম্মদ নূরুজ্জামান/বকুল

   
 



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

দ্বিতীয় ম্যাচেও এইচপি দলের জয়

২০১৮-০৭-১৮ ১০:৩৩:৩৯ পিএম

ভারতীয় টেস্ট দলে নতুন মুখ পন্ত

২০১৮-০৭-১৮ ৮:১৩:৫০ পিএম

যেভাবে জানা যাবে এইচএসসির ফল

২০১৮-০৭-১৮ ৮:০৪:২৩ পিএম