সোয়া ৬ কোটি টাকার ইয়াবা উদ্ধার, গ্রেপ্তার ২

প্রকাশ: ২০১৮-০৪-১৬ ১২:৩৮:২৫ পিএম
রেজাউল করিম | রাইজিংবিডি.কম

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : চট্টগ্রাম থেকে মাইক্রোবাসযোগে ঢাকায় পাচার করার সময় প্রায় সোয়া ৬ কোটি টাকা মূল্যের ১ লাখ ২৪ হাজার ৪০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে র‌্যাব-৭। এই ঘটনায় মাইক্রোবাসসহ আটক করা হয়েছে দুই ইয়াবা পাচারকারীকে।

রোববার রাতে চট্টগ্রাম র‌্যাব-৭ এর একটি আভিযানিক দল ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মীরসরাই থানাধীন নিজামপুর এলাকা থেকে এদের আটক করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন- বিপ্লব মিয়া (৩২) ও সুমন মিয়া (২৮)।

চট্টগ্রাম র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মিমতানুর রহমান রাইজিংবিডিকে জানান, গোপন সূত্রে খবর পেয়ে র‌্যাবের একটি দল মিরসরাই উপজেলার নিজামপুর এলাকার রিদোয়ান ফিলিং স্টেশনের সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অবস্থান নেয়। এই সময় চট্টগ্রাম থেকে ঢাকা অভিমুখী একটি কালো রঙের মাইক্রোবাসের গতিবিধি সন্দেহজনক হওয়ায় র‌্যাব মাইক্রোবাসটি আটক করে তল্লাশি চালায়। এই সময় মাইক্রোবাসের ভিতর বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ১ লাখ ২৪ হাজার ৪০০ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়।

ইয়াবাগুলো উদ্ধার করে মাইক্রোবাসে থাকা দুই ইয়াবা পাচারকারীকে গ্রেপ্তার করে র‌্যাব। আটক করা হয়েছে ইয়াবা বহনে ব্যবহৃত ২০ লাখ টাকা মূল্যের মাইক্রোবাসটিও। উদ্ধারকৃত ইয়াবার মূল্য প্রায় ৬ কোটি ২০ লাখ টাকা বলে র‌্যাব জানিয়েছে।




রাইজিংবিডি/চট্টগ্রাম/১৬ এপ্রিল ২০১৮/রেজাউল/সাইফুল

   
 


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

‘রবিউল ক্ষমা করো, আমরা অন্ধ’

২০১৯-০৩-২১ ১১:১৭:০০ এএম

আজ দোল পূর্ণিমা

২০১৯-০৩-২১ ১০:৩৯:৩৮ এএম

জার্মানিকে রুখে দিল সার্বিয়া

২০১৯-০৩-২১ ৯:৪০:৫২ এএম

টিভিতে আজকের খেলা

২০১৯-০৩-২১ ৮:৫২:১৫ এএম