বাড়িতে গাড়ি ঢুকে যুবলীগের সহসভাপতিসহ নিহত ২

প্রকাশ: ২০১৮-০৪-১৬ ১:২৫:৪১ পিএম
নজরুল মৃধা | রাইজিংবিডি.কম

নিজস্ব প্রতিবেদক, রংপুর : রংপুরের মিঠাপুকুর উপজেলায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি ব্যক্তিগত গাড়ি (প্রাইভেটকার) মহাসড়ক ছেড়ে বাড়িতে ঢুকে পড়ে দুইজন নিহত হয়েছেন।

সোমবার সকাল ১০টার দিকে মিঠাপুকুর-ফুলবাড়ি আঞ্চলিক মহাসড়কের ফকিরহাট নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- দিনাজপুর জেলা সদরের বড়াইপুর গ্রামের ইউনুছ হাজীর ছেলে গাড়িচালক মোস্তাফিজার রহমান ফিজার (৪৫)। তিনি দিনাজপুর সদর উপজেলা যুবলীগের সহসভাপতি।

নিহত অপরজন হলেন মিঠাপুকুর উপজেলার চেংমারী ইউনিয়নের গিলাঝুঁকি গ্রামের মৃত আয়েন উদ্দিনের ছেলে আলেপ উদ্দিন (৬৫)। তিনি ফকিরহাট উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত নৈশ প্রহরী।

মিঠাপুকুর থানার পুলিশ উপপরিদর্শক (এসআই) আশিষ কুমার জানান, নিহত মোস্তাফিজার রহমান তার শ্বশুর বাড়ি মিঠাপুকুর উপজেলার ছড়ান এলাকা থেকে স্ত্রী-সন্তানকে নিয়ে প্রাইভেটকার চালিয়ে রংপুর যাচ্ছিলেন। পথিমধ্যে ফকিরহাট এলাকায় তিনি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। গাড়িটি সড়কের ধারে বসে থাকা আলেপ উদ্দিনকে পিষ্ট করে মুক্তিযোদ্ধা আবদুর জব্বারের বাড়িতে ঢুকে পড়ে। এতে ঘটনাস্থলেই আলেপ ও ফিজার মারা যান। মুহূর্তেই গাড়িটিতে আগুন ধরে যায়। আশপাশের লোকজন দ্রুত ঘটনাস্থলে গিয়ে পানি ছিটিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। গাড়ির অন্য যাত্রীরা অক্ষত রয়েছেন।

 





রাইজিংবিডি/রংপুর/১৬ এপ্রিল ২০১৮/নজরুল মৃধা/সাইফুল

   
 



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

রোনালদোর পাশে জুভেন্টাস সভাপতি

২০১৮-০৯-২১ ৪:৪২:১২ পিএম

বিরাটের বড় পর্দায় অভিষেক?

২০১৮-০৯-২১ ৪:৩৩:১৪ পিএম

‘ইন্দ্র দা খুবই হেল্পফুল’

২০১৮-০৯-২১ ৩:৪৬:৫৪ পিএম