গৃহপরিচারিকাকে নির্যাতন, ২ প্রবাসী গ্রেপ্তার

প্রকাশ: ২০১৮-০৪-১৬ ৮:১৮:২৭ পিএম
নোমান | রাইজিংবিডি.কম

সিলেট সংবাদদাতা : স্বর্ণ চুরির অভিযোগে গৃহপরিচারিকা ও তার মেয়েকে নির্যাতন করায় সিলেট নগরীর মজুমদারি এলাকা থেকে লন্ডন প্রবাসী দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার দিবাগত রাতে তাদের গ্রেপ্তারের পর সোমবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। ওই দুই প্রবাসী হলেন- মজুমদারি ১ নম্বর বাসার মৃত আব্দুন নুরের ছেলে কবির আহমদ খোকন (৪২) ও তার ভাই সাকির আহমদ মুন্না (৪৪)। এ ঘটনায় তাদের আসামি করে প্যানাল কোড ও শিশু আইনে মামলা দায়ের হয়েছে বলে জানিয়েছেন নগর পুলিশের বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেন।

তিনি জানান, ভিকটিম পারভিন বেগম একটি মামলা দায়ের করায় দুই প্রবাসীকে গ্রেপ্তারের পর আজ (সোমবার) আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। মা ও মেয়ে দুইজন সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এলাকাবাসী ও পুলিশ সূত্র জানায়, স্বর্ণ চুরির অভিযোগে ওই বাসার গৃহপরিচারিকা এবং তার ৭ম শ্রেণীতে পড়ুয়া মেয়েকে নির্যাতন করে ওই বাসার লোকজন। মাকে একটি গাছের সঙ্গে এবং মেয়েকে বাসার একটি পিলারের সঙ্গে বেধে নির্যাতন করা হয়।

খবর পেয়ে রোববার রাত ১০টার দিকে পুলিশ ঘটনাস্থল থেকে মা-মেয়েকে উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। এ সময় দুই প্রবাসীকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়।

 

 

 

রাইজিংবিডি/সিলেট/১৬ এপ্রিল ২০১৭/নোমান/বকুল

   
 



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

কুমুদিনী হাসপাতালে নবজাতক বদল

২০১৮-০৯-১৮ ৮:০৩:২০ পিএম

আবারও বিপুল পরিমাণ ‘খাত’ জব্দ

২০১৮-০৯-১৮ ৭:৪১:৫০ পিএম

মেসিকে বদলে দিয়েছে অধিনায়কত্ব

২০১৮-০৯-১৮ ৭:২৩:১০ পিএম