ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

ভাইয়ের শাবলের আঘাতে ভাই খুন, আটক ৩

বিএম ফারুক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৯, ১৯ এপ্রিল ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ভাইয়ের শাবলের আঘাতে ভাই খুন, আটক ৩

নিজস্ব প্রতিবেদক, যশোর : যশোরের মণিরামপুর উপজেলায় জমি নিয়ে বিরোধের জেরে বড় ভাইয়ের শাবলের আঘাতে এক ব্যক্তি নিহত হয়েছে।

আজ বৃহস্পতিবার উপজেলার ঝাঁপা গ্রামের পাটুনি পাড়ায় শাবলের আঘাতে জগবন্ধু দাস (৫৬) গুরুতর আহত হয়। স্বজনরা তাকে উদ্ধার করে মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত জগবন্ধু এলাকার অন্নচরণ দাসের ছেলে। তিনি ভাড়ায় মোটরসাইকেল চালাতেন।

ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ তিনজনকে আটক করেছেন। আটকরা হলেন- নিহতের বড়ভাই শ্যামপদ দাস (৬০), তার স্ত্রী মায়া রানী (৫০) ও মেয়ে পার্বতী রানী (১৭)।

নিহত জগবন্ধুর স্ত্রী জোসনা দাস বলেন, ‘‘বাড়িতে মন্দির তৈরির কাজ চলছিল। শ্যামপদ পথ না রেখে মন্দির নির্মাণ করাচ্ছিলেন। সকালে আমার স্বামী কাজ করতে নিষেধ করলে কথা কাটাকাটির এক পর্যায়ে শ্যামপদ শাবল ও ইট দিয়ে তার মাথায় আঘাত করেন। বাবাকে মারতে দেখে মেয়ে শম্পা এগিয়ে আসলে তাকে পেটায় শ্যামপদের স্ত্রী মায়া ও মেয়ে পার্বতী। স্বামী ও মেয়েকে বাঁচাতে আসলে আমাকেও পিটিয়ে আহত করে ওরা।’’

মণিরামপুর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডাক্তার রাজিব কুমার পাল বলেন, হাসপাতালে আনার আগে জগবন্ধু মারা গেছেন। 

নিহতের খবর পেয়ে মণিরামপুর থানা পুলিশ হাসপাতালে আসে। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় পুলিশ শ্যামপদকে আটক করা হয়। পরে হাসপাতালের মহিলা ওয়ার্ড থেকে আটক করা হয় শ্যামপদের স্ত্রী মায়া ও মেয়ে পার্বতীকে।

মণিরামপুর থানার ওসি মোকাররম হোসেন বলেন, শ্যামপদকে আটক করা হয়েছে। তার স্ত্রী মায়া ও মেয়ে পার্বতী পুলিশ পাহারায় হাসপাতালের বেডে রয়েছে। তিনি বলেন, এই ঘটনায় থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।



রাইজিংবিডি/যশোর/১৯ এপ্রিল ২০১৮/বি এম ফারুক/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়