ভালুকা ও গফরগাঁওয়ে ভাইয়ের হাতে ভাই খুন

প্রকাশ: ২০১৮-০৪-১৯ ৭:২০:৪৫ পিএম
শেখ মহিউদ্দিন আহাম্মদ | রাইজিংবিডি.কম

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ : ময়মনসিংহের ভালুকা উপজেলায় ও গফরগাঁও উপজেলায় পৃথক ঘটনায় দুইজন নিহত হয়েছে।

ময়মনসিংহের ভালুকা উপজেলার ভরাডোবা নারাঙ্গীপাড়া গ্রামে বৃহস্পতিবার দুপুরে ছোট ভাইয়ের লোহার রডের আঘাতে বড় ভাই নিহত হয়েছে।

পুলিশ ও স্থানীয়সূত্রে জানা যায়, ঘটনার সময় ভরাডোবা নারাঙ্গী পাড়ার হেলাল উদ্দিনের ছেলে ভালুকা-ত্রিশাল মৈত্রী কলেজের ছাত্র বাহার উদ্দিন (২০) তার ছোট আজাহার (১৪) কে স্কুলে না যাওয়ার কারণ জানতে চেয়ে শাসন করে। এতে ক্ষিপ্ত হয়ে ছোট ভাই আজাহার বড় ভাই বাহার উদ্দিনকে হাতে থাকা লোহার বড দিয়ে বুকে আঘাত করে। স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় বাহারকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ভালুকা থানার ওসি মামুনুর রশিদ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, হত্যা মামলা দায়েরের প্রস্ততি চলছে।

গফরগাঁও উপজেলার পাগলা থানায় জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে চাচাত ভাইয়ের হাতে নিহত হয়েছে শাহীন (২৫) নামে এক যুবক। সকাল ১১টার দিকে মশাখালী ইউনিয়নের বেলাবো গ্রামে এই ঘটনা ঘটে। নিহত শাহীন বেলাবো গ্রামের অবসরপ্রাপ্ত সেনা সদস্য মুকবুল হোসেনের ছেলে।

পাগলা থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বাড়ির সামনে পুকুরের জমি নিয়ে দুই ভাই ছৈরত ও মুকবুল হোসেনের বিরোধ চলে আসছিল। সকালে বিরোধপূর্ণ পুকুর ভরাটকে কেন্দ্র করে দুই পক্ষ তর্ক-বিতর্কে জড়িয়ে পড়ে। এক পর্যায়ে চাচা ছৈরত ও চাচাত ভাই রাকিব গংদের রামদার কোপ এবং শাবলের আঘাতে ঘটনাস্থলে প্রাণ হারায় শাহীন। খবর পেয়ে পাগলা থানা পুলিশ লাশ উদ্ধার করে সুরতহাল করেছে।

পাগলা থানার ওসি মুখলেছুর রহমান আকন্দ জানান, নিহতের লাশ ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যা মামলা দায়েরের প্রস্ততি চলছে।




রাইজিংবিডি/ময়মনসিংহ/১৯ এপ্রিল ২০১৮/শেখ মহিউদ্দিন আহাম্মদ/বকুল

   
 


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

বেতন নির্ধারণ করবেন যেভাবে

২০১৯-০১-১৬ ৭:০৮:০৫ পিএম

চিনিতে ভয়, চিনির বিকল্প স্টিভিয়া

২০১৯-০১-১৬ ৬:৫৮:১৫ পিএম

ওয়ালটনের জমকালো আইপিও রোড শো

২০১৯-০১-১৬ ৬:১৯:৩৮ পিএম