পাবনায় অটোরিকশা ধর্মঘট অব্যাহত

প্রকাশ: ২০১৮-০৪-২১ ৭:৩২:৩০ পিএম
শাহীন রহমান | রাইজিংবিডি.কম

পাবনা প্রতিনিধি : টোল আদায়ের প্রতিবাদে পাবনা-ঈশ্বরদী ও পাবনা-চাটমোহর রুটে গত বুধবার থেকে শুরু হওয়া সিএনজি অটোরিকশা ধর্মঘট অব্যাহত রয়েছে। এতে সাধারণ মানুষের ভোগান্তি চরমে পৌঁছেছে।

পয়লা বৈশাখ থেকে প্রতিটি সিএনজি অটোরিকশা থেকে ১০ টাকা করে টোল আদায় শুরু করে চাটমোহর ও আটঘরিয়া পৌর কর্তৃপক্ষ। এর প্রতিবাদে মালিক-শ্রমিক সমিতি অটোরিকশা চলাচল বন্ধ রেখেছে।

বিষয়টি সুরাহার জন্য অটোরিকশার চালকরা শনিবার সকালে চাটমোহর পৌর ভবনে মেয়রের সঙ্গে সাক্ষাৎ করতে গেলে মেয়র না থাকায় প্যানেল মেয়র নাজিম উদ্দিন মিয়ার কাছে টোল আদায় বন্ধের দাবি জানান।

চাটমোহর চলনবিল অটোরিকশা মালিক শ্রমিক সমিতির সাধারণ সম্পাদক শাহাদত হোসেন বলেন, আলোচনার জন্য পৌরসভায় গেলে মেয়রের সাক্ষাৎ পাননি। এ সময় প্যানেল মেয়র নাজিম উদ্দিন মিয়া পৌরসভার টোল দিতে বলেন। এখন তারা জেলা অটোরিকশা মালিক-শ্রমিক সমিতির পরবর্তী নির্দেশনার অপেক্ষায় আছেন।

পৌরসভার প্যানেল মেয়র নাজিমুদ্দিন মিয়া বলেন, নিয়মতান্ত্রিকভাবে পৌরসভার আয় বৃদ্ধির জন্য ইজারার মাধ্যমে টোল আদায় করা হচ্ছে। যদি টোল দিতে না চায় তবে পৌরসভা থেকে লাইসেন্স করতে বলেছেন। লাইসেন্স করলে টোল দিতে হবে না। তারা বিষয়টি চিন্তা করে পরে জানাবেন বলে জানিয়েছেন। 

চালকরা সিএনজি অটোরিকশা বন্ধ রেখে মানুষের দুর্ভোগ সৃষ্টি করছেন বলেও অভিযোগ করেন প্যানেল মেয়র।



রাইজিংবিডি/পাবনা/২১ এপ্রিল ২০১৮/শাহীন রহমান/বকুল

   
 



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

জাতীয় শোক দিবসের কর্মসূচি

২০১৮-০৮-১৪ ৪:৫৬:৫৫ পিএম

ভবিষ্যতের অদ্ভুত মোটরসাইকেল!

২০১৮-০৮-১৪ ৪:৪২:২১ পিএম

রংপুরে ঈদের জামাত ৭ হাজার ৩৩২টি

২০১৮-০৮-১৪ ৪:১৩:৩০ পিএম