ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

রাজশাহীতে মাদ্রাসা শিক্ষক নিখোঁজ

তানজিমুল হক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩১, ২৪ এপ্রিল ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রাজশাহীতে মাদ্রাসা শিক্ষক নিখোঁজ

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী : রাজশাহীর গোদাগাড়ীতে খাইরুল ইসলাম (৪৫) নামে এক মাদ্রাসা শিক্ষকের তিন দিন ধরে খোঁজ পাওয়া যাচ্ছে না।

বিষয়টি নিয়ে পরিবারের পক্ষ থেকে থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। সোমবার রাতে ওই শিক্ষকের স্ত্রী থানায় এই জিডি করেছেন।

শিক্ষক খাইরুল উপজেলার জাহানাবাদ গ্রামের বাসিন্দা। তিনি চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চরঅনুপনগর দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক। গত রোববার থেকে তিনি নিখোঁজ রয়েছেন। মঙ্গলবার বিকেল পর্যন্ত তার সন্ধান পাননি পরিবারের সদস্যরা।

খাইরুল ইসলামের স্ত্রী রোজিনা বেগম তার জিডিতে বলেছেন, গত রোববার বিকেলে খাইরুল ইসলাম বাড়ি থেকে প্রায় এক কিলোমিটার দূরে নিজের পান বরজে কাজ করতে যান। কিন্তু সন্ধ্যার দিকে রোজিনা পান বরজে গিয়ে তার স্বামীকে পাননি। তবে সেখানে তিনি তার স্বামীর বাইসাইকেল, কীটনাশক স্প্রে করার মেশিন ও গেঞ্জি পড়ে থাকতে দেখেন। এরপর তিনি মুঠোফোনে স্বামীর সঙ্গে যোগাযোগের চেষ্টা করেন। কিন্তু তার মুঠোফোন বন্ধ পাওয়া যায়।

রোজিনা বেগম জানান, সম্ভাব্য সব জায়গায় খোঁজ করেও তিনি স্বামীর সন্ধান পাননি। মুঠোফোনটিও বন্ধ পাওয়া যাচ্ছে। রোববার বিকেলে পান বরজের আশপাশে দুটি মোটরসাইকেল নিয়ে কয়েকজনকে ঘোরাঘুরি করতে দেখেছেন স্থানীয়রা। তাই তিনি আশঙ্কা করছেন, কেউ তার স্বামীকে তুলে নিয়ে গেছে।

গোদাগাড়ী থানার পরিদর্শক আলতাফ হোসেন বলেন, থানায় জিডি হওয়ার পর তারাও খাইরুল ইসলামকে খুঁজতে শুরু করেছেন। কিন্তু মঙ্গলবার বিকেল পর্যন্ত তার সন্ধান পাওয়া যায়নি। তবে তারা চেষ্টা চালিয়ে যাচ্ছেন বলে জানান পুলিশের এই কর্মকর্তা।



রাইজিংবিডি/রাজশাহী/২৪ এপ্রিল ২০১৮/তানজিমুল হক/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়