ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

রাজশাহীতে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

তানজিমুল হক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:৫৯, ১৭ মে ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রাজশাহীতে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী : রাজশাহীতে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আবুল হাসান ওরফে হাসান ঘাটিয়াল (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

হাসান রাজশাহীর পবা উপজেলার সোনাইকান্দি গ্রামের বাসিন্দা। বাবার নাম আবদুল মালেক।

র‌্যাব জানিয়েছে, নিহত আবুল হাসানের বিরুদ্ধে জেলার বিভিন্ন থানায় মাদক, অস্ত্র, খুন এবং ডাকাতিসহ ১৬টি মামলা ছিল। তবে তিনি ছিলেন রাজশাহী অঞ্চলের অন্যতম একজন শীর্ষ মাদক ব্যবসায়ী।

বুধবার দিবাগত রাত ১টার দিকে রাজশাহী নগরীর কাশিয়াডাঙ্গা থানার পশ্চিম নবগঙ্গা এলাকায় এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন, তিন রাউন্ড গুলি, দুটি গুলির খালি খোসা, ১৪৭ বোতল ফেনসিডিল, একটি টর্চ লাইট, একটি তোয়ালে এবং দুটি সিমকার্ড ও একটি মেমোরিকার্ডসহ একটি মুঠোফোন জব্দ করা হয়েছে।

র‌্যাব-৫ এর উপঅধিনায়ক মেজর এএম আশরাফুল ইসলাম জানান, ভারত থেকে ফেনসিডিলের চালান আসছে, এমন খবরের ভিত্তিতে র‌্যাবের একটি দল নবগঙ্গা এলাকায় পদ্মা নদীর পাড়ে অবস্থান নেয়। কিছুক্ষণ পর চার-পাঁচজন মাদক ব্যবসায়ী মাথায় ফেনসিডিলের বস্তা নিয়ে নদী থেকে ওপরে উঠছিলেন। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে তারা গুলি চালায়।

আত্মরক্ষায় এ সময় র‌্যাবও পাল্টা গুলি ছোঁড়ে। প্রায় পাঁচ মিনিট ধরে চলে এই গোলাগুলি। এতে আবুল হাসান ওরফে হাসান আহত হন। তখন অন্য মাদক ব্যবসায়ীরা পালিয়ে যান। পরে আহত হাসানকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার মরদেহ রামেকের মর্গে রাখা হয়।

মেজর আশরাফুল ইসলাম জানান, হাসানের মরদেহের ময়নাতদন্ত শেষে তা পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করবে পুলিশ। আর এ ঘটনায় র‌্যাবের পক্ষ থেকে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। নগরীর কাশিয়াডাঙ্গা থানায় অস্ত্র, মাদক ও র‌্যাবের ওপর হামলার অভিযোগে আলাদা তিনটি মামলা করা হবে।

 

 

 

রাইজিংবিডি/রাজশাহী/১৭ মে ২০১৮/তানজিমুল হক/ইভা 

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়