৬ কাউন্সিলরের আ.লীগ নেতার সঙ্গে সাক্ষাৎ, গুঞ্জন

প্রকাশ: ২০১৮-০৫-১৭ ১০:২১:২৪ পিএম
মুহাম্মদ নূরুজ্জামান | রাইজিংবিডি.কম

নিজস্ব প্রতিবেদক, খুলনা : খুলনা সিটি কর্পোরেশন (কেসিসি) নির্বাচনে নর্বনিবাচিত ছয় কাউন্সিলর আওয়ামী লীগ নেতার সঙ্গে সাক্ষাৎ করেছেন। তারা আওয়ামী লীগে যোগ দিতে পারেন-এমন গুঞ্জন শোনা যাচ্ছে।  

বুধবার রাতে আওয়ামী লীগ নেতা ও বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিনের সঙ্গে তার খুলনার বাসভবনে সাক্ষাৎ করেছেন কাউন্সিলররা। এ সময় তারা ফুলের তোড়া দিয়ে আওয়ামী লীগ নেতার সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। এ ঘটনা জানাজানি হলে স্থানীয় রাজনীতিতে প্রতিক্রিয়া তৈরি হয়।

কাউন্সিলরের মধ্যে রয়েছেন- বিএনপি নেতা এবং ১৬ নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর আনিছুর রহমান বিশ্বাস, ১৭ নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর শেখ হাফিজুর রহমান হাফিজ, বিএনপি নেতা ও ২০ নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর গাউসুল আজম, বিএনপি নেতা ও ৭ নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর সুলতান মাহমুদ পিন্টু, ২৬ নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর মো. গোলাম মওলা শানু, বিএনপি নেতা ও ৬ নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর শেখ শামসুদ্দিন আহমেদ প্রিন্স। 

এরা সকলে ওই ওয়ার্ডের কাউন্সিলর রয়েছেন। তারা সংশ্লিষ্ট ওয়ার্ডে নবনির্বাচিত হয়েছেন। এর মধ্যে আনিছুর রহমান বিশ্বাস বর্তমান প্যানেল মেয়র-১ এবং শেখ হাফিজুর রহমান হাফিজ প্যানেল মেয়র-২।

এদের মধ্যে শেখ হাফিজুর রহমান হাফিজ বিএনপির মনোনয়নে কাউন্সিলর প্রার্থী হলেও আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী তালুকদার আব্দুল খালেকের পক্ষে নৌকা প্রর্তীকে ভোট চান। এ ঘটনায় সম্প্রতি তাকে বিএনপি থেকে বহিষ্কার করা হয়েছে।

এ বিষয়ে নবনির্বাচিত ছয় কাউন্সিলর ও আওয়ামী লীগ নেতারা কোনো মন্তব্য করতে রাজি হননি। তবে আওয়ামী লীগের পক্ষ থেকে দাবি করা হয়েছে, ওই কাউন্সিলররা দ্রুত আওয়ামী লীগে যোগ দেবেন। এর অংশ হিসেবে তাদের এই শুভেচ্ছা বিনিময়।

সাক্ষাৎকালে নবনির্বাচিত সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক, খুলনা-২ আসনের সংসদ সদস্য মিজানুর রহমান, আওয়ামী লীগ নেতা শেখ সৈয়দ আলী ও অ্যাডভোকেট সাইফুল ইসলাম উপস্থিত ছিলেন।



রাইজিংবিডি/খুলনা/১৭ মে ২০১৮/মুহাম্মদ নূরুজ্জামান/বকুল

 

   
 



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

ঘুরে দাঁড়াতে চায় জিম্বাবুয়ে

২০১৮-১০-২৩ ৪:১৭:২৫ পিএম

অজয়-সাইফের সঙ্গে সালমান!

২০১৮-১০-২৩ ৪:১৫:০৬ পিএম

অব্যাহতি পেলেন সেলিম ওসমান

২০১৮-১০-২৩ ৩:২৬:২৬ পিএম