ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

নান্দাইলে বন্দুকযুদ্ধে হত্যা মামলার আসামি নিহত

শেখ মহিউদ্দিন আহাম্মদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৩২, ১৯ মে ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নান্দাইলে বন্দুকযুদ্ধে হত্যা মামলার আসামি নিহত

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ : ময়মনসিংহের নান্দাইলে ‘বন্দুকযুদ্ধে’ মো. ইমন নামের হত্যা মামলার এক আসামি নিহত হয়েছেন। শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে নান্দাইল চৌরাস্তা এলাকায় এ বন্দুকযুদ্ধ হয়।

জেলা গোয়েন্দা পুলিশের দাবি, নিহত ইমন অটোরিকশা চালক রানা হত্যা মামলার অন্যতম প্রধান আসামি।

জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) আশিকুর রহমান  জানান, গত ১৭ মে নান্দাইল উপজেলার বড়াইল এলাকার অটোরিকশা চালক রানাকে হত্যা করে অটোরিকশা নিয়ে যায় দুর্বৃত্তরা। পরদিন ১৮ মে এ ঘটনায় থানায় মামলা দায়ের হয় এবং এ হত্যা মামলার এজাহারনামীয় আসামি মো. ইমনকে গ্রেপ্তার করা হয়। পরবর্তীকালে গ্রেপ্তার এ আসামিকে নিয়ে শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে নান্দাইল চৌরাস্তা এলাকায় পলাতক আসামি প্রান্তকে গ্রেপ্তার করতে অভিযান চালায় জেলা গোয়েন্দা পুলিশ।

প্রান্ত ও তার সহযোগীরা আসামি ইমনকে ছিনিয়ে নিতে পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল ও গুলি ছোঁড়ে। এ সময় পুলিশও পাল্টা গুলি ছুঁড়তে থাকলে এক পর্যায়ে ইমন পুলিশকে ধাক্কা মেরে পালিয়ে যেতে চাইলে গুলিবিদ্ধ হয়। পরে তাকে দ্রুত ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

জেলা গোয়েন্দা পুলিশ আরো জানায়, এ বন্দুকযুদ্ধে নান্দাইল মডেল থানার উপপরিদর্শক নাজিম উদ্দিন ও কনস্টেবল মোক্তার হোসেন আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে তিনটি গুলির খোসা, তিন বড় ছোরা ও ইট-পাটকেলের টুকরা উদ্ধার করা হয়। নিহত ইমনের বিরুদ্ধে একাধিক হত্যা মামলা রয়েছে।



রাইজিংবিডি/ময়মনসিংহ/১৯ মে ২০১৮/শেখ মহিউদ্দিন আহাম্মদ/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়