ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ভালুকায় বন্ধুকযুদ্ধে ডাকাত সর্দার মুরাদ নিহত

শেখ মহিউদ্দিন আহাম্মদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:১৫, ১৫ জুলাই ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ভালুকায় বন্ধুকযুদ্ধে ডাকাত সর্দার মুরাদ নিহত

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ : ময়মনসিংহের ভালুকায় পুলিশের সঙ্গে বন্ধুকযুদ্ধে মুরাদ আকন্দ (৩০) নামের এক যুবক নিহত হয়েছেন। পুলিশের দাবি, মুরাদ একজন শীর্ষ সন্ত্রাসী ও ডাকাত সর্দার।

এ ঘটনায় ভালুকা মডেল থানার উপপরিদর্শক ( এসআই) মনির হোসেন ও সহকারী উপপরিদর্শক (এএসআই) সাইফুল ইসলাম আহত হয়েছেন।

শনিবার দিবাগত রাত ২টার দিকে উপজেলার উথুরা ইউনিয়নের হাইজ্যাকের মোড় এলাকায় এ বন্ধুকযুদ্ধের ঘটনা ঘটে। ভালুকা মডেল থানার ওসি ফিরুজ তালুকদার এই ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ওসি জানান, শনিবার দিবাগত রাত ২টার দিকে উপজেলার উথুরা ইউনিয়নের হাইজ্যাকের মোড় এলাকা থেকে গোপন সংবাদ আসে যে, কয়েকজন ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। পরে এমন সংবাদের ভিত্তিতে ওসির নেতৃত্বে অভিযানে ওই স্থানে পুলিশের একটি চৌকশ টিম পৌঁছালে ডাকাত দলের সদস্যরা পুলিশকে লক্ষ্য করে ইট, পাটকেল নিক্ষেপসহ এলোপাথারি গুলি বর্ষণ শুরু করে। এ সময় পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোঁড়ে।

ওসি জানান, উভয়ের পক্ষের মধ্যে গোলাগুলির পরে শীর্ষ সন্ত্রাসী ও ডাকাত সর্দার মুরাদ আকন্দকে হাইজ্যাকের মোড় ব্রিজের ওপর গুলিবিদ্ধ অবস্থায় পরে থাকতে দেখে চিকিৎসার জন্য দ্রুত ময়মনসিংহ মেডিক্যাল কলেজ (মমেক) হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মুরাদকে মৃত ঘোষণা করেন।

মুরাদ আকন্দ পুলিশের ওয়ারেন্টভুক্ত আসামি ছিলেন। তার বিরুদ্ধে পাঁচটি ডাকাতি মামলাসহ একাধিক মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে দেশীয় অস্ত্র, একটি রামদা, একটি চাপাতি ও একটি ছুরি উদ্ধার করা হয়েছে।




রাইজিংবিডি/ময়মনসিংহ/১৫ জুলাই ২০১৮/শেখ মহিউদ্দিন আহাম্মদ/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়