ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

চট্টগ্রামে মা-মেয়েকে হত্যা, লাশ উদ্ধার

রেজাউল করিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪৪, ১৫ জুলাই ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চট্টগ্রামে মা-মেয়েকে হত্যা, লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : চট্টগ্রাম মহানগরীর খুলশী থানাধীন আমবাগান এলাকায় বৃদ্ধ মা ও মেয়েকে পরিকল্পিতভাবে হত্যা করে লাশ ফেলে দেওয়া হয় বাড়ির রিজার্ভ ট্যাংকিতে।

রোববার দুপুরে খুলশী থানা পুলিশ স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে মা ও মেয়ের লাশ উদ্ধার করেছে। হত্যার শিকার মা ও মেয়ে হলেন-মনোয়ারা বেগম (৯৫) এবং তার কন্যা মেহেরুন নেসা বেগম (৬৭)। শরীরে আঘাত ও শ্বাসরোধ করে তাদের হত্যা করা হয়েছে বলে পুলিশ ধারণা করছে।

চট্টগ্রাম মহানগর পুলিশের উপ-কমিশনার (উত্তর) আবদুল ওয়ারিশ হত্যার সত্যতা নিশ্চিত করে রাইজিংবিডিকে বলেন, দুপুরে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে খুলশী থানার আমবাগান ফ্লোরাপাস রোডের মেহের মঞ্জিল নামে বাড়ির রিজার্ভ ট্যাংকি থেকে বৃদ্ধ মা ও মেয়ের লাশ উদ্ধার করা হয়েছে।

এদের মধ্যে ৯৫ বছর বয়সী বৃদ্ধা মনোয়ারা বেগমকে শ্বাসরোধ করে এবং কন্যা মেহেরুন নেসাকে মাথায় আঘাত করে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। লাশ উদ্ধারের পর ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। নিহত মেহেরুন নেসা অবসরপ্রাপ্ত ব্যাংকার। তিনি রূপালী ব্যাংকের প্রিন্সিপাল অফিসার হিসেবে কয়েক বছর পূর্বে অবসর নেন। যে ভবনে এই হত্যাকাণ্ড সংগঠিত হয়েছে, এটি তাদের নিজস্ব ভবন।

পুলিশ জানায়, পরিকল্পিতভাবে মা ও মেয়েকে হত্যা করা হয়েছে বলে আলামত দেখে ধারণা করা যাচ্ছে। তবে কে বা কারা হত্যাকাণ্ড ঘটিয়েছে-এ ব্যাপারে এখনো নিশ্চিত করে কিছু জানা যায়নি। পুলিশ ঘটনার অনুসন্ধান শুরু করেছে।



রাইজিংবিডি/চট্টগ্রাম/১৫ জুলাই ২০১৮/রেজাউল/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়