২৪০০০ ইয়াবা উদ্ধার, ৩ নারী গ্রেপ্তার

প্রকাশ: ২০১৮-০৭-১৯ ৮:৫৬:৩৩ পিএম
জাহাঙ্গীর আলম ইমরুল | রাইজিংবিডি.কম

কুমিল্লা প্রতিনিধি : অভিনব কায়দায় সুপারির খোসার ভেতর করে ২৪ হাজার পিস  ইয়াবা পাচারকালে তিন নারীকে গ্রেপ্তার করেছে দাউদকান্দি মডেল থানা পুলিশ। 

গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার সকালে হানিফ পরিবহনের বাসে তল্লাশি চালিয়ে তিন নারীকে গ্রেপ্তার করা হয়। এই নারীরা বেদে সম্প্রদায়ের। তারা ইয়াবা বহন করে ঢাকায় নিয়ে যাচ্ছিল।

দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ মো. আলমগীর হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দির বলদাখাল এলাকায় চেকপোস্ট বসায় দাউদকান্দি মডেল থানা পুলিশ। এ সময় হানিফ পরিবহনের একটি বাসে তল্লাশি করা হলে তিনজন নারীর কাছে তিনটি ব্যাগ পাওয়া যায়। ব্যাগের ভিতরে রক্ষিত সাদা পলিথিনে থাকা ভিজা সুপারির মধ্যে অভিনব কায়দায় লুকিয়ে রাখা মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট পায় পুলিশ।

পুলিশ জানায়, উদ্ধার করা ইয়াবার পরিমাণ ২৪ হাজার পিস। যার আনুমানিক মূল্য ৭২ লাখ টাকা। এ সময় পুলিশ সংশ্লিষ্ট তিন নারীকে গ্রেপ্তার করে। তারা হলেন মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার খড়িয়া গ্রামের সোহেলের স্ত্রী সনিয়া, রাজীবের স্ত্রী রাজ দুলালী ও আশিকের স্ত্রী দিলরুবা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানান, তারা তিনজনই চট্টগ্রাম থাকেন। দাউদকান্দি মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।




রাইজিংবিডি/কুমিল্লা/১৯ জুলাই ২০১৮/জাহাঙ্গীর আলম ইমরুল/বকুল

   


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

পিতাদের নি:সঙ্গতা এবং আর্থিক সংকট

২০১৯-০৪-২১ ১০:৪৫:১৭ পিএম

সেঞ্চুরির পরও সৌম্যর আক্ষেপ

২০১৯-০৪-২১ ৯:২৬:০২ পিএম

প্রেমিক যখন স্বামী

২০১৯-০৪-২১ ৮:৪৩:৪২ পিএম