রংপুরে ঈদের জামাত ৭ হাজার ৩৩২টি

প্রকাশ: ২০১৮-০৮-১৪ ৪:১৩:৩০ পিএম
নজরুল মৃধা | রাইজিংবিডি.কম

নিজস্ব প্রতিবেদক রংপুর : এবার রংপুর বিভাগে ৭ হাজার ৩৩২টি ঈদুল আযহার জামাত অনুষ্ঠিত হবে। ঈদের জামাতকে  ঘিরে কোনো নাশকতার সম্ভাবনা নেই।  তবে নাশকতা, হামলা ও অপতৎপরতা রোধে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সজাগ রয়েছে।

মঙ্গলবার ডিআইজির সম্মেলন কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য এ তথ্য জানান।

ডিআইজি জানান, এবার রংপুরে ২৯১ টি কোবানির পশুর হাট বসবে। হাটে অজ্ঞান পার্টি, মলম পার্টিসহ প্রতারক চক্রের দৌরাত্ম ঠেকাতে সাদা পোশাকের পাশাপাশি বিভিন্ন স্তরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা সক্রিয় থাকবে। বিশেষ করে জাল টাকা সনাক্তকরণে প্রতিটি হাটে মেশিন থাকবে। সীমান্তবর্তী জেলাগুলো দিয়ে কোরবানির পশুর চামড়া যেন পাচার না হয় সেজন্য আইনশৃঙ্খলা বাহিনীকে বিশেষ নির্দেশনা দেওয়া রয়েছে।

দেবদাস ভট্টাচার্য্য বলেন, সড়কের মধ্যে কোরবানির পশুর হাট বসবে না। পশুবাহী গাড়ি যেখানে যেতে চাইবে বাঁধা দেওয়া হবে না।

এসময় ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে রংপুর বিভাগে প্রতিটি আয়োজন যেন নির্বিঘ্নে ও নিরাপদ পরিবেশে সম্পন্ন হয়, সে জন্য রংপুর রেঞ্জের সদস্যরা নজর রাখবে বলে জানান তিনি।

সংবাদ সম্মেলনে রংপুর রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ) মো. মজিদ আলী, রেলওয়ে পুলিশ সুপার সিদ্দিকী তাঞ্জিলুর রহমান, রংপুর পুলিশ সুপার মিজানুর রহমান,ঠাকুরগাঁও পুলিশ সুপার ফারহাত আহমেদ, কুড়িগ্রাম পুলিশ সুপার মেহেদুল করিম, পঞ্চগড় পুলিশ সুপার মো. গিয়াস উদ্দিন আহমেদ, দিনাজপুর পুলিশ সুপার মো. হামিদুল আলম, হাইওয়ে পুলিশ সুপার মো. মোস্তাফিজুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।  



রাইজিংবিডি/রংপুর/১৪ আগস্ট ২০১৮/নজরুল মৃধা/শাহেদ

   
 



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

কুমুদিনী হাসপাতালে নবজাতক বদল

২০১৮-০৯-১৮ ৮:০৩:২০ পিএম

আবারও বিপুল পরিমাণ ‘খাত’ জব্দ

২০১৮-০৯-১৮ ৭:৪১:৫০ পিএম

মেসিকে বদলে দিয়েছে অধিনায়কত্ব

২০১৮-০৯-১৮ ৭:২৩:১০ পিএম