ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ইউপি চেয়ারম্যানকে যুবলীগ নেতার ঘুষি, অতঃপর...

জাহাঙ্গীর আলম ইমরুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২৫, ২১ আগস্ট ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ইউপি চেয়ারম্যানকে যুবলীগ নেতার ঘুষি, অতঃপর...

কুমিল্লা প্রতিনিধি : কুমিল্লার দাউদকান্দি উপজেলায় ভিজিএফের চাল বিতরণকে কেন্দ্র করে পদুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে ঘুষি দেয় স্থানীয় যুবলীগ নেতা। এ ঘটনার পর চেয়ারম্যান বাবুল হোসেন তালুকদার বাড়ি ফিরে অসুস্থবোধ করেন এবং পরে মারা যান।

মঙ্গলবার দুপুরে উপজেলার পদুয়া ইউনিয়নের সৈয়দখার কান্দি গ্রামে এই ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, দুপুরে পদুয়া ইউনিয়নের সৈয়দখার কান্দি গ্রামে ইউনিয়ন পরিষদের সদস্য ফজলু ভিজিএফের চাল বিতরণ করছিলেন। এ সময় সাবেক ছাত্রলীগ নেতা ও বতর্মানে ইউনিয়নের যুবলীগের সভাপতি রবিউল চাল কম করে বিতরণ করার জন্য ফজলুকে চাপ দেয়। এ বিষয় নিয়ে রবিউল ও ফজলুর মধ্যে কথা কাটাকাটি হয়।

এই খবর পেয়ে ইউপি চেয়ারম্যান বাবুল হোসেন তালুকদার, তার ভাই ও স্থানীয় লোকজন ঘটনাস্থলে আসেন। তখন রবিউলের সঙ্গে চেয়ারম্যান বাবুলের কথা কাটাকাটি শুরু হয়। এক পর্যায়ে চেয়ারম্যানকে ধাক্কা ও ঘুষি মারে রবিউল।

পরে স্থানীয়রা রবিউলকে সরিয়ে নেয়। একটু পরে চেয়ারম্যানের ভাইদের সঙ্গে রবিউলের কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। বাড়িতে গিয়ে কক্ষে ঢুকে অসুস্থ হয়ে পড়ে চেয়ারম্যান বাবুল। পরে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

এ বিষয়ে কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) শাখাওয়াত হোসেন জানান, হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে চেয়ারম্যানের মৃত্যু হয়েছে বলে তিনি শুনেছেন। আবার স্থানীয় অনেকে বলছেন ধাক্কা ও ঘুষিতে তার মৃত্যু হয়েছে। তাই মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে। এ বিষয়ে তদন্ত করা হচ্ছে।



রাইজিংবিডি/কুমিল্লা/২১ আগস্ট ২০১৮/জাহাঙ্গীর আলম ইমরুল/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়