গাজীপুরে জোড়া খুন: মাদ্রাসার পরিচালক রিমান্ডে

প্রকাশ: ২০১৮-০৯-২০ ৭:৩৪:২৯ পিএম
হাসমত আলী | রাইজিংবিডি.কম

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : গাজীপুরে মাদ্রাসায় জোড়া খুনের ঘটনার প্রধান আসামি নিহত মাহমুদা আক্তারের স্বামী ও মাদ্রাসার পরিচালক ইব্রাহিম খলিলের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

গাজীপুর মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের উপ-পরিদর্শক আমিনুর রহমান জানান, বৃহস্পতিবার সকালে ইব্রাহিম খলিলকে সাত দিনের রিমান্ড আবেদন করে গাজীপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ও ভারপ্রাপ্ত মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. ইলিয়াস রহমানের আদালতে হাজির করা হয়। শুনানি শেষে আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

গত মঙ্গলবার ভোরে গাজীপুর সিটি কর্পোরেশনের চান্দনা এলাকায় হুফ্ফাজুল কোরআন মাদ্রাসার ভেতরে মাহমুদা আক্তার (২৫) ও শিশু ছাত্র মামুনকে (৭) কুপিয়ে ও গলাকেটে খুন করা হয়। এ ঘটনায় নিহত মাহমুদা আক্তারের বাবা মো. হানিফ বাদী হয়ে ইব্রাহিম খলিলের (৪৫) নামে এবং অজ্ঞাত আরো ৩/৪ জনকে আসামি করে গাজীপুর মেট্টোপলিটন পুলিশের বাসন থানায় মামলা দায়ের করেন।

নিহত মাহমুদা আক্তার চাঁদপুর সদরের খলিসাঢোলী এলাকার মো. হানিফের মেয়ে এবং মামুন ময়মনসিংহের গফরগাঁও উপজেলার ফয়ালী রসুলপুর এলাকার শাহীদের ছেলে।

আসামি ইব্রাহিম খলিল টাঙ্গাইলের কালিহাতী থানার বাশদানা গ্রামের রবিউল ইসলামের ছেলে। তিনি দ্বিতীয় স্ত্রী মাহমুদা আক্তারকে নিয়ে বাসন এলাকার ওই মাদ্রাসার একটি কক্ষে বসবাস ও মাদ্রাসা পরিচালনা করতেন।



রাইজিংবিডি/গাজীপুর/২০ সেপ্টেম্বর ২০১৮/হাসমত আলী/বকুল

   
 


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

বইমেলায় প্যালিনড্রোম কবিতা

২০১৯-০২-২৩ ১০:৪২:০৫ এএম

যে ১৩ কারণে রক্তদান করা যায় না

২০১৯-০২-২৩ ১০:২৮:০১ এএম

চেলসির খেলোয়াড় কেনায় নিষেধাজ্ঞা

২০১৯-০২-২৩ ১০:২২:৫৬ এএম

ময়লা দিন, মাস্ক অথবা কলম নিন

২০১৯-০২-২৩ ১০:১৭:০৯ এএম

কালিহাতীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

২০১৯-০২-২৩ ১০:০০:২২ এএম

টিভিতে আজকের খেলা

২০১৯-০২-২৩ ৮:৪৯:২৬ এএম

রাকুল নাকি রাশি?

২০১৯-০২-২৩ ৮:১৯:৪৪ এএম