ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

সড়ক দুর্ঘটনায় তালার ২ ভাইয়ের মৃত্যু

মঞ্জুরুল মুকুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:৫৯, ২১ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সড়ক দুর্ঘটনায় তালার ২ ভাইয়ের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : খুলনার ডুমুরিয়া উপজেলার ঝিলেরডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় আপন দুই ভাই নিহত হয়েছেন।

বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন সাতক্ষীরার তালা উপজেলার খেশরা ইউনিয়নের দক্ষিণ শাহাজাতপুর গ্রামের শেখ আব্দুর রশিদের পুত্র শেখ ওহেদুজ্জামান রানা (৩০) ও শেখ রাহাতুজ্জামান রাহাদ (২৫)।
 

ওহেদুজ্জামানের চার মাস বয়সের একটি ছেলে সন্তান ও রাহাতুজ্জামানের দুই মাস বয়সের একটি ছেলে সন্তান আছে।
 

ডুমুরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) হাবিল হোসেন বলেন, ‘ওহেদুজ্জামান ও রাহাতুজ্জামান মোটরসাইকেলে চড়ে খুলনা থেকে তালার গ্রামের বাড়ির দিকে যাচ্ছিলেন। তাদের মোটরসাইকেলের আগে একটি অ্যাম্বুলেন্সও একই দিকে যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের ঝিলেরডাঙ্গায় অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অ্যাম্বুলেন্স ছিটকে মোটরসাইকেলের ওপর পড়ে। ঘটনাস্থানেই মোটরসাইকেল আরোহী দুই ভাইয়ের মৃত্যু হয়। অ্যাম্বুলেন্স ও ট্রাকে যারা ছিলেন তারা সামান্য আহত হয়েছেন।’

লাশ ময়না তদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পারিবারিক সূত্রে জানা গেছে, বাদ আসর জানাজার পর পারিবারিক কবরস্থানে তাদের দাফন হবে। 


জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর ডিগ্রিধারী শেখ ওহেদুজ্জামান রানা ছিলেন একজন তরুণ উদ্যোক্তা। তিনি ঢাকার অটোমোবাইল কোম্পানি লুমিনা অ্যান্ড সাব্বির এন্টারপ্রাইজের ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন। এ ছাড়া তিনি পানির ফিলটার মার্কেটিং কোম্পানি আরো ইন্টারন্যাশনালের চেয়ারম্যান ছিলেন। ওহেদুজ্জামান রানা তার নিজ গ্রাম শাহাজাতপুরে যুবকদের নিয়ে বিকিরণ নামে একটি এনজিও প্রতিষ্ঠা করেন।

একসাথে দুই ভাইয়ের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।



রাইজিংবিডি/ঢাকা/২১ সেপ্টেম্বর ২০১৮/মঞ্জুরুল মুকুল/সাইফুল/শাহনেওয়াজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়