বৈদ্যুতিক তার ছিঁড়ে অটোরিকশায় পড়ে ৪ যাত্রী নিহত

প্রকাশ: ২০১৮-০৯-২১ ৪:৩১:৩৯ পিএম
ইমরুল | রাইজিংবিডি.কম

কুমিল্লা প্রতিনিধি : কুমিল্লায় চলন্ত সিএনজিচালিত অটোরিকশার উপর পল্লী বিদ্যুতের ১১ হাজার ভোল্টের তার ছিঁড়ে পড়ে বিদ্যুতায়িত হয়ে একই পরিবারের তিনজনসহ চারজন নিহত হয়েছে।

আজ শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে জেলার নাঙ্গলকোট উপজেলার নাঙ্গলকোট- দৌলখাড় সড়কের বাগমারা আন্দিপুকুরপাড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

বিষয়টি তদন্তে পল্লী বিদ্যুতের পক্ষ থেকে তিন সদস্যের কমিটি গঠন করা হয়েছে।

নাঙ্গলকোট থানার ওসি নজরুল ইসলাম জানান, নাঙ্গলকোট উপজেলার শংকরপুর গ্রামের মাওলানা আবু তাহের দুপুরে তার দুই মেয়ে, এক ছেলে ও নাতিকে নিয়ে আত্মীয়ের বাড়িতে দাওয়াতে অংশ নেওয়ার জন্য সিএনজি অটোরিকশা যোগে রওনা দেয়। পথিমধ্যে নাঙ্গলকোট-দৌলখাড় সড়কের বাগমারা আন্দিপুকুরপাড় এলাকায় পৌঁছালে বিদ্যুতের তার ছিঁড়ে অটোরিকশার উপর পড়ে। মুহূর্তে বিদ্যুতায়িত হয়ে অটোরিকশায় আগুন ধরে যায়। এতে ঘটনাস্থলে একই পরিবারের তিনজন ও অটোরিকশার চালক মারা যায়। আহত হয় দুইজন।

নিহতরা হলেন মাওলানা আবু তাহের, তার ছেলে মাওলানা আবু বায়েজীদ, মেয়ে ফাহিমা আক্তার এবং অটোরিকশার চালক একই গ্রামের মৃত আবদুর রহিমের ছেলে সারোয়ার হোসেন।

এ বিষয়ে নাঙ্গলকোট পল্লী বিদ্যুতের ডিজিএম সহিদ উদ্দিন জানান, হঠাৎ করে ১১ হাজার ভোল্টের বিদ্যুতের তার ছিঁড়ে পড়ে এই দুর্ঘটনা ঘটেছে। বিষয়টি তদন্তে এজিএম মাসুদুল আলমকে আহ্বায়ক করে তিন সদস্যের কমিটি গঠন করা হয়েছে।

 

 

 

 

রাইজিংবিডি/কুমিল্লা/২১ সেপ্টেম্বর ২০১৮/ইমরুল/বকুল

   
 


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

পঞ্চম গোল্ডেন বুটে মেসির ইতিহাস

২০১৮-১২-১৯ ১০:১৬:০৪ এএম

লিগ কাপের শেষ চারে ম্যানসিটি

২০১৮-১২-১৯ ৯:২৬:০৯ এএম

টিভিতে আজকের খেলা

২০১৮-১২-১৯ ৮:৫২:৫১ এএম

ছবিতে আলোচিত ইরানি অভিনেত্রী

২০১৮-১২-১৯ ৮:২২:৫২ এএম