অল্পের জন্য বেঁচে গেছেন ফরিদুর রেজা সাগরসহ ৭ জন

প্রকাশ: ২০১৮-১০-১১ ৪:২৬:৫৩ পিএম
তানজিমুল হক | রাইজিংবিডি.কম

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী : রাজশাহীর গোদাগাড়িতে ইমপ্রেস এভিয়েশনের একটি হেলিকপ্টার বিধ্বস্ত হয়েছে। এতে অল্পের জন্য বেঁচে গেছেন ইমপ্রেস টেলিফিল্ম ও চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, কণ্ঠশিল্পী ফেরদৌস আরাসহ সাত আরোহী।

বৃহস্পতিবার দুপুর ২টা ৩৫ মিনিটে গোদাগাড়ী পৌরসভার লালবাগ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বৈরি আবহাওয়ার কারণে আকাশে উড়তে গিয়ে কপ্টারটি বিধ্বস্ত হয়েছে বলে জানা গেছে।

দুর্ঘটনার পর ফরিদুর রেজা সাগরসহ চারজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হলেও তাদের কারও আঘাত গুরুতর নয় বলে চ্যানেল আই অনলাইনের এক প্রতিবেদনে জানানো হয়েছে।

ওই হেলিকপ্টারে ফরিদুর রেজা ছাড়াও ছিলেন স্বর্ণকিশোরী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও প্রধান নির্বাহী ফারজানা ব্রাউনিয়া, কণ্ঠশিল্পী ফেরদৌস আরা, চ্যানেল আইয়ের দুই সাংবাদিক এবং হেলিকপ্টারের পাইলটসহ সাতজন।

গোদাগাড়ির আনোয়ারা ফায়িম জিয়াউদ্দিন পাইলট বালিকা উচ্চবিদ্যালয়ে স্বর্ণকিশোরী ফাউন্ডেশনের এক অনুষ্ঠান শেষে ঢাকায় ফেরার সময় ইমপ্রেস এভিয়েশনের কপ্টারটি দুর্ঘটনায় পড়ে।

গোদাগাড়ী থানার ওসি জাহাঙ্গীর আলম জানান, বৃষ্টি ও বাতাসের মধ্যে হেলিকপ্টার উড়তে গেলে পাইলট নিয়ন্ত্রণ হারান। তখন সেটি মাটিতে পড়ে যায়।

ওসি জানান, কেউ গুরুতর আহত হননি। পাইলট ছাড়া বাকি সবাইকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে গোদাগাড়ী ৩১ শয্যা হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।  হেলিকপ্টারের পাইলট ঘটনাস্থলে আছেন এবং তিনি সুস্থ আছেন।




রাইজিংবিডি/রাজশাহী/১১ অক্টোবর ২০১৮/তানজিমুল হক/বকুল

   
 


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

চীনে আরেক কানাডীয় নিখোঁজ

২০১৮-১২-১৩ ৩:৪৯:৪৮ পিএম

দেশের বাজারে হুয়াওয়ে মেট ২০ প্রো

২০১৮-১২-১৩ ২:৪৩:১০ পিএম