ঠাকুরগাঁওয়ে বিএনপি বিক্ষোভ করতে পারেনি

প্রকাশ: ২০১৮-১০-১১ ৬:২২:১৭ পিএম
তানভীর হাসান তানু | রাইজিংবিডি.কম

ঠাকুরগাঁও সংবাদদাতা : ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় প্রত্যাখান করে সারা দেশে সাত দিনের কর্মসূচি ঘোষণা করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি।

এরই লক্ষ্যে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলামের এলাকা ঠাকুরগাঁওয়ে প্রথম দিনের মতো বিক্ষোভ কর্মসূচি করতে চেয়েছিল জেলা বিএনপি কিন্তু ব্যর্থ হয়েছেন তারা। তবে জেলা বিএনপির সভাপতি অভিযোগ করে বলেন, পুলিশ তাদের অফিসে তালা খুলতে দেয়নি।

বৃহস্পতিবার ঠাকুরগাঁও জেলা বিএনপির আয়োজনে তাদের কার্যালয়ের সামনে কর্মসূচি করতে চেয়েছিলেন। তবে সকাল থেকে কার্যালয়ের সামনে পুলিশের উপস্থিতি দেখে যায়।

জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান বলেন, তারা কেন্দ্রীয় কমিটির নির্দেশমতে কর্মসূচির জন্য প্রস্তুতি নিয়েছিলেন। কিন্তু পুলিশ সকাল থেকে তাদের কার্যালয়ের সামনে দাঁড়িয়ে থাকে। তাদের লোক গিয়েছিল অফিস খুলতে কিন্তু পুলিশ তালা খুলতে দেয়নি। পুলিশের এমন আচরণের তারা তীব্র নিন্দা জানিয়েছেন।  

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশনায়ারা বলেন, এই রায় কেন্দ্র করে তারা চাননি শহরে পরিস্থিতি খারাপ হোক। তাই বিএনপিকে কর্মসূচি করতে দেওয়া হয়নি। বিএনপি যাতে কোনো চালাকি না করতে পারে, সেই জন্য তারা পুলিশ ফোর্স নিয়ে অফিসের সামনে অবস্থান নিয়েছিলেন।



রাইজিংবিডি/ঠাকুরগাঁও/১১ অক্টোবর ২০১৮/তানভীর হাসান তানু/বকুল

   
 


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

চীনে আরেক কানাডীয় নিখোঁজ

২০১৮-১২-১৩ ৩:৪৯:৪৮ পিএম

দেশের বাজারে হুয়াওয়ে মেট ২০ প্রো

২০১৮-১২-১৩ ২:৪৩:১০ পিএম